৩০ মার্চ ২০২০

সোনাগাজীতে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিহত বেলায়েত হোসেন (৫০) - ছবি: নয়া দিগন্ত

ফেনীর সোনাগাজীতে বেলায়েত হোসেন (৫০) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার পৌর এলাকার ৭নং ওয়ার্ডের নূরুল ইসলাম ড্রাইভারের বাড়ির পুকুর পাড়ের একটি গাছ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।  

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, বেলায়েত হোসেন পৌর এলাকার ৭নং ওয়ার্ডে তারই ভগ্নিপতি আমেরিকা প্রবাসী ছালেহ আহম্মদের ওজিফা মঞ্জিলের বাসায় ভাড়াটিয়া হিসেবে স্ত্রী ও  দুই সন্তান নিয়ে বসবাস করতেন। তিনি ১৫-২০ বছর যাবৎ সৌদি আরব ছিলেন। গত কয়েক মাস পূর্বে সোনাগাজী বাজারে একটি দোকান ক্রয় করে ব্যবসায় শুরু করেছেন। তার পরিবারের দাবি মঙ্গলবার রাতে দোকান থেকে বাসায় না গিয়ে গলায় রশি পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন তিনি।

সকাল ১০টার দিকে স্থানীয়রা তার ঝুলন্ত লাশ ওই স্থানে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠায়।

বেলায়েত চরচান্দিয়া ইউনিয়নের বড় মাঝি বাড়ির আবুল খায়েরের ছেলে ও সোনাগাজী বাজারের রাহাত স্টোরের মালিক। তার ভাই মো: হানিফ জানান, ব্যবসায় লোকসানের কারণে হতাশায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন তিনি। তার ভাই হানিফ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন আহমদ ঝুলন্ত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

জ্বর থাকায় বের করে দিলেন স্বজনরা, আশ্রয় দিলেন ইউএনও করোনা মোকাবিলায় ৯৯.৯ ভাগ কার্যকরী অস্ত্র প্রস্তুত চীনের! মেডিকেল কলেজ হাসপাতালে বিনামূল্যে পিপিই সরবরাহ করবে ইউএস-বাংলা সৈয়দপুরে মাস্ক বিক্রি করে সংসার চালাচ্ছে শিশু শিক্ষার্থী করোনা উপসর্গে শ্বাসতন্ত্রের চিকিৎসায় ঝুঁকি কমাবে ফিজিওথেরাপি লাখো মানুষ পথেঘাটে, লকডাউন করে চরম বিপাকে মোদি বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে হেল্প লাইন চালু নারায়ণগঞ্জে করোনায় কেউ মারা গেলে দাফন কাফনের দায়িত্ব নেবেন যুবদল সভাপতি মহামারি দুর্যোগ মোকাবিলায় সরকারের প্রস্তুতি নেই : রিজভী ৮০ বছরের বৃদ্ধসহ নার্স-চিকিৎসকও সুস্থ দুস্থদের মাঝে স্বেচ্ছাসেবক দলের খাদ্য-সামগ্রী বিতরণ

সকল