২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দাদা হত্যায় নাতি গ্রেফতার

-

লক্ষ্মীপুর সদর উপজেলায় দাদা হত্যা মামলায় দীর্ঘদিন থেকে পলাতক আসামি নাতি আব্বাস উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বুধবার ভোররাতে মান্দারি এলাকা থেকে তাকে গ্রেফতার করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃত আব্বাস উদ্দিন মান্দারী ইউনিয়নের দক্ষিণ মান্দারী গ্রামের কাজিম উদ্দিন হাজী বাড়ির বেল্লাল হোসেনের ছেলে।

চন্দ্রগঞ্জ থানার এস আই আবু মুসা জানান, ২০১৭ সালের ৬ মে সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে সালিশ বৈঠকে মারামারির এক পর্যায়ে ছেলে ও নাতি সামসুদ্দিনকে পিটিয়ে হত্যা করে। পরে নিহতের স্ত্রী আইয়াতি বেগম ছেলে বেল্লাল হোসেন ও নাতি আব্বাস উদ্দিনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। বাবা হত্যা মামলায় বেল্লাল হোসেন কারাগারে থাকলেও নাতি আব্বাস উদ্দিন দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মান্দারি এলাকা থেকে তাকে গ্রেফতার কর হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান, দাদাকে হত্যার দায়ে নাতি আব্বাস উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল