০৭ জুন ২০২০

দাদা হত্যায় নাতি গ্রেফতার

-

লক্ষ্মীপুর সদর উপজেলায় দাদা হত্যা মামলায় দীর্ঘদিন থেকে পলাতক আসামি নাতি আব্বাস উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বুধবার ভোররাতে মান্দারি এলাকা থেকে তাকে গ্রেফতার করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃত আব্বাস উদ্দিন মান্দারী ইউনিয়নের দক্ষিণ মান্দারী গ্রামের কাজিম উদ্দিন হাজী বাড়ির বেল্লাল হোসেনের ছেলে।

চন্দ্রগঞ্জ থানার এস আই আবু মুসা জানান, ২০১৭ সালের ৬ মে সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে সালিশ বৈঠকে মারামারির এক পর্যায়ে ছেলে ও নাতি সামসুদ্দিনকে পিটিয়ে হত্যা করে। পরে নিহতের স্ত্রী আইয়াতি বেগম ছেলে বেল্লাল হোসেন ও নাতি আব্বাস উদ্দিনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। বাবা হত্যা মামলায় বেল্লাল হোসেন কারাগারে থাকলেও নাতি আব্বাস উদ্দিন দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মান্দারি এলাকা থেকে তাকে গ্রেফতার কর হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান, দাদাকে হত্যার দায়ে নাতি আব্বাস উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv