১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

দাদা হত্যায় নাতি গ্রেফতার

-

লক্ষ্মীপুর সদর উপজেলায় দাদা হত্যা মামলায় দীর্ঘদিন থেকে পলাতক আসামি নাতি আব্বাস উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বুধবার ভোররাতে মান্দারি এলাকা থেকে তাকে গ্রেফতার করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃত আব্বাস উদ্দিন মান্দারী ইউনিয়নের দক্ষিণ মান্দারী গ্রামের কাজিম উদ্দিন হাজী বাড়ির বেল্লাল হোসেনের ছেলে।

চন্দ্রগঞ্জ থানার এস আই আবু মুসা জানান, ২০১৭ সালের ৬ মে সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে সালিশ বৈঠকে মারামারির এক পর্যায়ে ছেলে ও নাতি সামসুদ্দিনকে পিটিয়ে হত্যা করে। পরে নিহতের স্ত্রী আইয়াতি বেগম ছেলে বেল্লাল হোসেন ও নাতি আব্বাস উদ্দিনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। বাবা হত্যা মামলায় বেল্লাল হোসেন কারাগারে থাকলেও নাতি আব্বাস উদ্দিন দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মান্দারি এলাকা থেকে তাকে গ্রেফতার কর হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন জানান, দাদাকে হত্যার দায়ে নাতি আব্বাস উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

সকল