০৯ এপ্রিল ২০২০

নোয়াখালীতে যুবককে কুপিয়ে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জে কেফায়েত উল্যাহ হাসান নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে র্দুবৃত্তরা। রোববার রাত ৯টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত কেফায়েত উল্যাহ কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার বাতাইয়া বাড়ির হেদায়েত উল্যার ছেলে।

জানা যায়, নিহত কেফায়েত উল্যাহ সোনাইমুড়ী উপজেলার বজরা বাজারে বাসা ভাড়া করে থাকতেন। বেগমগঞ্জ উপজেলার কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের সামনে রোববার রাত ৮টার দিকে র্দুবৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের বিষয়টি নিশ্চিত করে বেগমগঞ্জ থানার ওসি (তদন্ত) নুরে আলম জানান, কেফায়েত উল্যাহ প্রায়ই বখাটেদের নিয়ে কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটে আড্ডা দিতো। কে বা কারা তাকে হত্যা করল সে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)