০৪ এপ্রিল ২০২০

চট্টগ্রামে মাদক ও নগদ টাকাসহ মা-ছেলে গ্রেপ্তার

চট্টগ্রামে মাদক ও নগদ টাকাসহ মা-ছেলে গ্রেপ্তার - ছবি : সংগৃহীত

চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন মতির্ঝনা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা, গাঁজা ও মাদক বিক্রির ৫ লাখ ৬৭ হাজার নগদ টাকাসহ মা ও ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলেন- হোসনেয়ারা বেগম (৪৫) এবং তার ছেলে মো. সুমন (২০)।

রোববার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল মতিঝর্ণার আব্দুল মালেক মিয়ার বাড়িতে এ অভিযান চালায়।

উদ্ধার করা মাদকের মধ্যে রয়েছে ১ হাজার ৫০৫টি ইয়াবা ট্যাবলেট, প্রায় সাড়ে তিন কেজি গাঁজা এবং মাদক বিক্রির নগদ ৫ লাখ ৬৬ হাজার ৯৬০ টাকা।

এছাড়া উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৭ লাখ ৮৫ হাজার ৫০০ টাকা।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মাহমুদুল হাসান মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদ পেয়ে লালখানবাজার মতিঝর্ণার একটি মাদকের আখড়ায় অভিযান চালিয়ে মা-ছেলেকে গ্রেপ্তার ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে তা বিক্রি করার কথা তারা স্বীকার করেছে।

হোসনেয়ারা বেগমের বিরুদ্ধে খুলশী থানায় ৫টি এবং তার ছেলে সুমনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩টি মামলা রয়েছে।

মা ও ছেলের বিরুদ্ধে খুলশী থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। সূত্র : ইউএনবি


আরো সংবাদ

আত্মহত্যার আগে মায়ের কাছে স্কুলছাত্রীর আবেগঘন চিঠি (১৩৫৩০)সিসিকের খাদ্য ফান্ডে খালেদা জিয়ার অনুদান (১২৬০৬)করোনা নিয়ে উদ্বিগ্ন খালেদা জিয়া, শারীরিক অবস্থা স্থিতিশীল (৯৩১৫)ভারতে তাবলিগিদের 'মানবতার শত্রু ' অভিহিত করে জাতীয় নিরাপত্তা আইন প্রয়োগ (৮৪৯০)করোনায় নিশ্চিহ্ন হয়ে গেল ইতালির একটি পরিবার (৭৮৬৪)করোনার মধ্যেও ইরান-যুক্তরাষ্ট্র আরেক যুদ্ধ (৭১৪০)করোনায় আটকে গেছে সাড়ে চার লাখ শিক্ষকের বেতন (৬৯৩১)ইসরাইলে গোঁড়া ইহুদির শহরে সবচেয়ে বেশি করোনার সংক্রমণ (৬৮৯০)ঢাকায় টিভি সাংবাদিক আক্রান্ত, একই চ্যানেলের ৪৭ জন কোয়ারান্টাইনে (৬৭৬১)করোনাভাইরাস ভয় : ইতালিতে প্রেমিকাকে হত্যা করল প্রেমিক (৬২৯৬)