০৩ এপ্রিল ২০২০

প্রবেশপত্রে ভুল ছবি তাই পরীক্ষা দিতে পারছেনা বিল্লাল

প্রবেশপত্রে ভুল ছবি তাই পরীক্ষা দিতে পারছেনা বিল্লাল - নয়া দিগন্ত

প্রবেশপত্রে ভুল ছবি থাকায় পরীক্ষা দিতে পারছে না কুমিল্লার কুমিল্লার বুড়িচং উপজেলার শংকুচাইল ইসলামিয়া দাখিল মাদ্রাসার ছাত্র মো. বিল্লাল হোসেন। প্রবেশপত্রে ভুল ছবি আসায় তাকে চলতি দাখিল পরীক্ষা আট দিন দেয়ার পর আর সুযোগ দেয়া হচ্ছে না। ২২ ফেব্রুয়ারি বাংলা ২য় পত্রের দিন আংশিক পরীক্ষা দেয়ার পর তাকে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়।

ওই ছাত্রের মা রুবী আক্তার জানান, বিল্লাল হোসেনের পরীক্ষা কেন্দ্র বুড়িচং এরশাদ ডিগ্রি কলেজে। আটদিন পরীক্ষা দেয়ার পর তাকে আর সুযোগ দেয়া হচ্ছে না। এতে তার ছেলের শিক্ষা জীবন নষ্ট হওয়ার পথে। মাদ্রাসার সুপারের (প্রধান) নিকট বার বার গেলেও তিনি কোন সুরাহা করতে পারেননি। বিশেষ ব্যবস্থা তার বাকী পরীক্ষা গুলো নেয়ার আবেদন জানান তিনি।

শংকুচাইল ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. মীর হোসেন বলেন, বিল্লাল হোসেনের প্রবেশপত্রে ভুল ছবির বিষয় নিয়ে মাদ্রাসা বোর্ডে গিয়েছিলেন। এসিট্যান্ট কন্ট্রোলার জালাল উদ্দিন তালুকদার তাকে কোন পাত্তা দেননি বলে তিনি জানান।

মাদ্রাসা বোর্ডের কুমিল্লা অফিসের দায়িত্বে থাকা আলতাফ হোসেন বলেন, সুপারের কিছু গাফিলতি ছিলো। তিনি সময় মতো সংশোধন করলে সমস্যাটি হতো না।

বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরুল হাসান বলেন, আগে জানলে একটা ব্যবস্থা নেয়া যেতো। তবুও শিক্ষা কর্মকর্তাকে নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করবো।


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)