১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় বন্দুকযুদ্ধে নিহত দুই

কুমিল্লায় বন্দুকযুদ্ধে নিহত দুই - সংগৃহীত

কুমিল্লায় বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত ও তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার গভীর রাতে জেলার সদর উপজেলার পালপাড়া এলাকায় লোহারপুল ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। এসময়

পুলিশ জানায়, ওই এলাকার লোহারপুল ব্রিজের পাশে সশস্ত্র ডাকাতদল ডাকাতির জন্য সংঘবদ্ধ হয়েয়ে এমন খবরে ওই এলাকায় যৌথ অভিযান চালায় কোতয়ালী মডেল থানা পুলিশ এবং জেলা ডিবি পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল এলোপাতাড়ি গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টাগুলি ছোড়ে। এ সময় এসআই শাহীন কাদির, এএসআই জহরুল এবং ডিবি পুলিশের কনস্টেবল মোল্লা আব্দুস সবুর ও ডাকাত দলের সদস্য আরিফুজ্জামান ইমন এবং মো. জাহাঙ্গীর আহত হন। তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরিফুজ্জামান ইমন (৪০) ও মো. জাহাঙ্গীরকে (২৮) মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি এলজি, পাঁচ রাউন্ড গুলির খোসা, দুটি রামদা, একটি ছুরিসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ। নিহত আরিফুজ্জামান ইমন জেলার সদর উপজেলার ভাটপাড়া এলাকার মৃত আক্তারুজ্জামানের ছেলে ও মো. জাহাঙ্গীর আড়াইওরা এলাকার নিরু মিয়ার ছেলে।

কুমিল্লা ডিবি পুলিশের এসআই পরিমল চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের নামে হত্যা, অস্ত্র, চাঁদাবাজিসহ ৭-৮টি মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement