০৯ এপ্রিল ২০২০

কক্সবাজারে ৩ সার্ভেয়ারের বাসা থেকে কোটি টাকা জব্দ

কক্সবাজারে ৩ সার্ভেয়ারের বাসা থেকে কোটি টাকা জব্দ - সংগৃহীত

কক্সবাজারে তিন সার্ভেয়ারের বাসায় অভিযান চালিয়ে প্রায় এক কোটি টাকা জব্দ করেছে র‌্যাপিড এ্যকশন ব্যাটেচলিয়ন (র‌্যাব)। বুধবার বৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-১৫ এর কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, বিপুল পরিমান অবৈধ টাকা মজুদের খবর পেয়ে র‌্যাবের একটি দল প্রথমে শহরের তারাবনিয়ার ছড়ায় সার্ভেয়ার ওয়াসিম ও ফেরদৌসের বাসায় অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ফেরদৌস পালিয়ে গেলেও সার্ভেয়ার ওয়াসিমকে প্রায় ৬ লাখ টাকাসহ আটক করতে সক্ষম হয় র‌্যাব। পরে ফেরদৌসের বাসায় তল্লাশি চালিয়ে প্রায় ২৭ লাখ টাকা।

একইদিন বাহারছড়া এলাকায় সার্ভেয়ার ফরিদের বাসায় অভিযান চালিয়ে ৬০ লাখ ৮০ হাজার টাকা জব্দ করা হয়। এসময় বিভিন্ন সরকারি নথিপত্র ও চেকসহ লেনদেনের কাগজপত্রও জব্দ করা হয়।

অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়ে মেজর মেহেদি হাসান বলেন, সার্ভেয়ার ফেরদৌস ও ফরিদকে আটকে অভিযান চলছে।


আরো সংবাদ

যুক্তরাষ্ট্রে টানা দ্বিতীয় দিনের মতো প্রায় ২০০০ মৃত্যু ভালোবাসা ও সম্প্রীতির ৪ বছর নৌপথে নারায়ণগঞ্জ থেকে বরগুনায় এসে আটক ১০৯ ভারতে করোনা আতঙ্কে হিন্দুরা এগিয়ে এলেন না, সৎকার সারলেন মুসলমান তরুণরা থুতু ছেটানো : তাবলিগ জামাতের সদস্যের বিরুদ্ধে অপবাদ খারিজ হাসপাতালের প্রধানমন্ত্রীর হুঁশিয়ারির পরও ত্রাণ বিতরণে অনিয়ম-দুর্নীতি : কী ব্যবস্থা নেয়া হচ্ছে? কেরানীগঞ্জে মা-ছেলেসহ ৫ জনের দেহে করোনা শনাক্ত করোনাভাইরাস : এপ্রিল কেন বাংলাদেশের জন্য সবচেয়ে ‘ক্রিটিক্যাল’ প্রার্থী বাছাই পর্ব থেকে সরে গেলেন স্যান্ডার্স করোনাভাইরাস : চীনা দাবি কি সত্য? এখনই সময় জাকাত ও দান-সদকার

সকল