১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

কাউখালীতে শহীদ মিনার নেই ৭৮টি শিক্ষা প্রতিষ্ঠানে

কাউখালীতে শহীদ মিনার নেই ৭৮টি শিক্ষা প্রতিষ্ঠানে - নয়া দিগন্ত

পিরোজপুরের কাউখালী উপজেলার ৭৮টি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নেই। উপজেলার ৬২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১২টি মাদ্রাসা ও ৪ টি নিন্মমাধ্যমিক বিদ্যালয়ে নিজস্ব কোন শহীদ মিনার না থাকায় শিক্ষার্থীরা নানা উপকরণ দিয়ে শহীদ মিনার নির্মাণ করে শ্রদ্ধা জানায়।

এ ব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল হাকিম জানান, যেহেতু আমি এ উপজেলা সদ্য যোগদান করেছি তাই এ ব্যাপারে উপজেলা সমন্বয় মিটিং এ আলোচনা করব এবং আমার উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. খালেদা খাতুন রেখা জানান, জেলা প্রশাসক মহোদয় বিদ্যালয়গুলোর তালিকা নিয়েছেন এবং যথাশীঘ্রই প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে।

উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু জানান, আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর পরই প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেছি এবং সয়না রঘুনাথপুর ইউনিয়নে দুইটি বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ করার জন্য ব্যক্তিগতভাবে অর্থ প্রদান করেছি।

পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে। আগামী বছর শিক্ষার্থীরা নিজ নিজ প্রতিষ্ঠানে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে পারে এ বিষয়ে আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করবো।


আরো সংবাদ



premium cement
বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা

সকল