০৯ এপ্রিল ২০২০

কুমিল্লায় ভেকু মেশিন উল্টে নারী পথচারি নিহত

কুমিল্লায় ভেকু মেশিন উল্টে নারী পথচারি নিহত - নয়া দিগন্ত

কুমিল্লায় মাটি কাটার ভেকু মেশিন উল্টে শাহিদা বেগম (৫৫) নামের এক নারী পথচারি নিহত হয়েছেন। বুধবার নগরীর অশোকতলা রেল গেইটে এই ঘটনা ঘটে। এ সময় আরো পাঁচজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রেল লাইনে মাটি কাটার কাজে ব্যবহৃত একটি ভেকু মেশিন অশোকতলার রেল গেইটে একটি প্রাইভেট কারকে সাইড দিতে গেলে মেশিনটি উল্টে পাশের একটি সবজি বিক্রির ভ্যানের উপর গিয়ে পড়ে। এসময় ৬ জন আহত হয়। আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে শাহিদা বেগম নামের একজন নারীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর আহতদের মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

নিহত শাহিদা বেগম সদর উপজেলার কালিকাপুর এলাকার খোরশেদ আলমের স্ত্রী। শাহিদা বেগম ভ্যান থেকে সবজি কিনতে এসেছিলেন।

কুমিল্লা রেল স্টেশন পুলিশ ফাড়ির ইনচার্জ মেজবাউল আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ চালককে আটক করেছে।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)