০৩ এপ্রিল ২০২০

রোহিঙ্গা ক্যাম্পে দুপক্ষের সংঘর্ষে এক নারী নিহত

রোহিঙ্গা ক্যাম্প -

কক্সবাজারের টেকনাফে লেদা রোহিঙ্গা ক্যাম্পে (ক্যাম্প নং-২৪) দুপক্ষের সংঘর্ষে লাঠির আঘাতে এক নারী নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল আটটার দিকে ওই শিবিরের বি ব্লকে ঘটনাটি ঘটে।

নিহত নূর নাহার (৪০) ওই ক্যাম্পের বি ব্লকের নূর আলমের স্ত্রী। ওই নারী দুপক্ষের মধ্যে মধ্যস্থতা করতে এসেছিলেন। এ ঘটনায় আরো দুই নারী আহত হয়েছেন।

লেদা রোহিঙ্গা শিবিরের ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আলম বলেন, শিবিরের ৭ নম্বর কক্ষের সঙ্গে ৫ নম্বর কক্ষে শিশুদের মলমূত্র নিয়ে ঝগড়া শুরু হয়। ফারুকের স্ত্রী রুখিয়ার সঙ্গে মোহাম্মদ আমিনের দুই মেয়ে ফেরদৌসি ও অল মরিজানের মারামারি মধ্যস্থতা করতে যেয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পরে নূর নাহার। একপর্যায়ে তারা দুজন নূর নাহারকে লাঠি দিয়ে মারধর করেন। গুরুতর আহত হয়ে সে মাটিতে পড়ে যায়। এ সময় ফেরদৌসি (২৫) ও অল মরিজানও (৩৩) আহত হন।
পরে স্থানীয় রোহিঙ্গারা তাদের উদ্ধার করে আন্তর্জাতিক সংস্থা আইওএমের স্বাস্থ্যসেবা কেন্দ্রে নিয়ে যান। সেখানে চিকিৎসক নূর নাহারকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে আসে।

পুলিশের উপপরিদর্শক (এসআই ) মোহাম্মদ মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


আরো সংবাদ