২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চলন্ত সিএনজি থেকে কবরস্থানে ছুড়ে ফেলা হলো মেয়ে শিশুকে

- সংগৃহীত

চট্টগ্রাম মহানগরীর নাসিরাবাদ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশা থেকে কবরস্থানে ছুড়ে ফেলে দেয়া সাত মাস বয়সী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে বন্দর নগরীর পলিটেকনিক ইনস্টিটিউট এলাকার কবরস্থানের কাছ থেকে মেয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। উদ্ধার করা শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার বিজয় বসাক জানান, দুপুরে চট্টগ্রাম মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষার নিরাপত্তার দায়িত্ব পালন করার সময় খুলশী থানার এএসআই হিরণ মিয়া একটি চলন্ত সিএনজি অটোরিকশা থেকে কিছু একটা কবরস্থানে ফেলে দিতে দেখেন। পরে সেখান থেকে শিশুটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন সে হাসপাতালের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।

তিনি বলেন, আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটোরিকশাটি শনাক্তের চেষ্টা চলছে।

খুলশী থানার ওসি প্রণব চৌধুরী ইউএনবিকে জানান, চিকিৎসকরা জানিয়েছেন শিশুটি অপুষ্টি এবং পানিশূন্যতায় ভুগছে। চিকিৎসা শুরুর পর থেকে তার অবস্থা উন্নতির দিকে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল