০১ এপ্রিল ২০২০

সিএনজি থেকে ছুড়ে ফেলে দেয়া শিশু কবরস্থান থেকে উদ্ধার

সিএনজি থেকে ছুড়ে ফেলে দেয়া শিশুটি কবরস্থান থেকে উদ্ধার - সংগৃহীত

সিএনজি চালিত অটোরিকশা থেকে ছুড়ে ফেলে দেয়া শিশুকে কবরস্থান থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে বন্দর নগরীর পলিটেকনিক ইনস্টিটিউট এলাকার কবরস্থানের কাছ থেকে মেয়ে শিশুটিকে উদ্ধার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার বিজয় বসাক জানান, দুপুরে চট্টগ্রাম মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষার নিরাপত্তার দায়িত্ব পালন করার সময় খুলশী থানার এএসআই হিরণ মিয়া একটি চলন্ত সিএনজি অটোরিকশা থেকে কিছু একটা কবরস্থানে ফেলে দিতে দেখেন। পরে সেখান থেকে শিশুটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন সে হাসপাতালের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন আছে। তিনি আরো বলেন, আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে অটোরিকশাটি শনাক্তের চেষ্টা চলছে।

খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানান, চিকিৎসকরা জানিয়েছেন শিশুটি অপুষ্টি এবং পানিশূন্যতায় ভুগছে। চিকিৎসা শুরুর পর থেকে তার অবস্থা উন্নতির দিকে।


আরো সংবাদ

মানবিক বিবেচনায় সাঈদীর মুক্তি চান মিরসরাই পীর ঝালকাঠিতে জ্বর-ডায়রিয়ায় শিশুর মৃত্যু, ৬ পরিবার কোয়ারেন্টাইনে কর্মহীন বিএনপির ঘরে ঘরেও খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিন : এমপি মোহন মৃত ব্যক্তির দেহে ৪ ঘন্টা পর্যন্ত করোনাভাইরাস থাকতে পারে নিজেদের চিকিৎসার সব অর্থ বিলিয়ে দিলেন দম্পতি ইতালিতে আতঙ্কের এক মাস ব্রিটেনে আটকা পড়া বাংলাদেশীদের হাই কমিশনের সাথে যোগাযোগ করার পরামর্শ কারফিউ অমান্য করে চুল কাটাতে চাওয়ায় আটক সৌদি নাগরিক মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স কোভিড -১৯ আক্রান্ত নারীর যমজ সন্তান : নাম রাখা হলো করোনা ও ভাইরাস

সকল