১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ভালবাসার দিবসে বিয়ে, বৌভাতের দিন বরের মৃত্যু

- নয়া দিগন্ত

বিশ্ব ভালবাসা দিবসে প্রিয় মানুষকে বিয়ে করেছিলেন এমরান। শুক্রবার মহাধুমধামে বিয়ের কাজ সম্পন্ন হয় তাদের। শনিবার ছিল বৌভাত। আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী ও বন্ধু-বান্ধবদের অংশগ্রহণে দুপুরে চলছিল প্রীতিভোজ পর্ব। হঠাৎ বাবুর্চি জানায় গরুর গোশতোর স্বল্পতার কথা।

মেহমানদারীতে গোশতের স্বল্পতায় দিশেহারা হয়ে পড়েন বর এমরান। দ্রুত গরুর গোশতের ব্যবস্থা করতে মোটরসাইকেল নিয়ে ছুটে যান পার্শ্ববর্তী মহিচাইল বাজারে। মহিচাইল বাজারে গিয়ে গরুর গোশত না পেয়ে অবশেষে চান্দিনা বাজারের উদ্দেশ্যে রওয়ানা হন তিনি। এমরান মোটরসাইকেল নিয়ে চান্দিনা-বদরপুর সড়কের বাড়েরা নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন এমরান।

স্থানীয়রা তাকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে কুমেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এমরানকে মৃত ঘোষণা করেন। নিহত এমরান চান্দিনা উপজেলার মহিচাইল উত্তরপাড়া গ্রামের মনু মিয়ার ছেলে। তিনি পেশায় একজন সিএনজি অটোরিক্সা চালক। পাঁচ ভাই ও তিন বোনের মধ্যে সকলের ছোট ছিলেন এমরান।

এমরানের বড় ভাই জুয়েল জানান, একই গ্রামের শিউলী নামে এক মেয়েকে ভালবাসতো আমার ভাই এমরান। তাদের ভালবাসা দেখে ভালবাসার দিবসেই বিয়ে দেই। আর বৌভাতের দিনই এমন শোক সইতে হবে তা আমাদের জানা ছিল না।

চান্দিনা থানার ওসি মো: আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারকে বলেছি অভিযোগ দিতে। ট্রাকটি আটক করা হয়েছে। ঘাতক চালক পলাতক রয়েছে।


আরো সংবাদ



premium cement
প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম একদিন পর জবিতে উদযাপন হবে নববর্ষ, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা ইসরাইলে হামলার পর ইরানের পরমাণু স্থাপনা ‘সাময়িক’ বন্ধ তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে যাবে! স্ত্রীর বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে সাবেক স্বামীর মামলা জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি মোকাবেলায় গবেষণা আরো বাড়ানো হবে : কৃষিমন্ত্রী রেকর্ড ৪০.৬ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে চুয়াডাঙ্গা জামালপুরে ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত সরকারি নির্দেশনা উপেক্ষা করে উদীচীর নববর্ষের অনুষ্ঠান, যা বলল ডিএমপি আড়াইহাজারে ব্যাটারি কারখানায় আগুন

সকল