২৪ নভেম্বর ২০২০

ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, তিন নারী আটক

ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, তিন নারী আটক - প্রতীকী

চন্দনাইশে খাল দখল করে নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ শেষে ফেরার পথে নিবার্হী ম্যাজিস্টেটের গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। শনিবার এ ঘটনায় তিন নারীকে আটক করা হয়েছে।

উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার ভূমি নিবেদিতা চাকমা নয়া দিগন্তকে বলেন, সরকারি খাল দখল করে স্থাপনা নির্মাণের বিষয়ে পাঁচবার সতর্ক করা হয়েছিল। তারপরও গতকাল সকালে স্থাপনা নির্মাণ করতে নিলে ঘটনাস্থলে পৌঁছে নির্মাণ কাজ বন্ধ করে দেয়া হয়। কিন্তু শনিবার আবারও খালে অবৈধ স্থাপনা নির্মাণ করতে শুরু করে। বিষয়টি জানতে পেরে বেলা ২টার দিকে কাজ বন্ধ করে দেয়া হয়। গুড়িয়ে দেয়া হয় নির্মানাধীন অংশ। ফিরে আসার পথে পিছন থেকে গাড়ি বহর লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে থাকে একদল বখাটে।

পুলিশ তাদের ধরতে পিছে ধাওয়া করলে তারা পালিয়ে গিয়ে একটি সুরক্ষিত ভবণে আশ্রয় নেয়। বাড়িটির লোহার গেট আটকে দেয়। এসময় অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাড়িটির লোহার গেইট খুলতে বলেন। তবে কেউ গেইট খুলে দেয় না। পুলিশ তা খোলার জন্য উদ্যোগ গ্রহণ করলে গেইট খুলে দেয় তারা। ততক্ষণে ওই বাড়ি থেকে বখাটেরা পালিয়ে গেছে। তাদের পালিয়ে যেতে সহযোগিতা করার দায়ে তিন নারীকে আটক করে পুলিশ। পরে মুচলেখা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয় এবং এক লক্ষ টাকা জরিমানা করা হয়।


আরো সংবাদ