১১ এপ্রিল ২০২১
`

ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, তিন নারী আটক

ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, তিন নারী আটক - প্রতীকী

চন্দনাইশে খাল দখল করে নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ শেষে ফেরার পথে নিবার্হী ম্যাজিস্টেটের গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। শনিবার এ ঘটনায় তিন নারীকে আটক করা হয়েছে।

উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার ভূমি নিবেদিতা চাকমা নয়া দিগন্তকে বলেন, সরকারি খাল দখল করে স্থাপনা নির্মাণের বিষয়ে পাঁচবার সতর্ক করা হয়েছিল। তারপরও গতকাল সকালে স্থাপনা নির্মাণ করতে নিলে ঘটনাস্থলে পৌঁছে নির্মাণ কাজ বন্ধ করে দেয়া হয়। কিন্তু শনিবার আবারও খালে অবৈধ স্থাপনা নির্মাণ করতে শুরু করে। বিষয়টি জানতে পেরে বেলা ২টার দিকে কাজ বন্ধ করে দেয়া হয়। গুড়িয়ে দেয়া হয় নির্মানাধীন অংশ। ফিরে আসার পথে পিছন থেকে গাড়ি বহর লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে থাকে একদল বখাটে।

পুলিশ তাদের ধরতে পিছে ধাওয়া করলে তারা পালিয়ে গিয়ে একটি সুরক্ষিত ভবণে আশ্রয় নেয়। বাড়িটির লোহার গেট আটকে দেয়। এসময় অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাড়িটির লোহার গেইট খুলতে বলেন। তবে কেউ গেইট খুলে দেয় না। পুলিশ তা খোলার জন্য উদ্যোগ গ্রহণ করলে গেইট খুলে দেয় তারা। ততক্ষণে ওই বাড়ি থেকে বখাটেরা পালিয়ে গেছে। তাদের পালিয়ে যেতে সহযোগিতা করার দায়ে তিন নারীকে আটক করে পুলিশ। পরে মুচলেখা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয় এবং এক লক্ষ টাকা জরিমানা করা হয়।



আরো সংবাদ


দেশে আয়বৈষম্য এখন বিপজ্জনক পর্যায়ে বগুড়ার শেরপুরে পুলিশের কাছে অভিযোগ দেয়ায় বাদির ওপর সন্ত্রাসী হামলা ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের ৫ কোটি টাকার ক্ষতি করেছে হেফাজত! রেমডিসিভিরের রফতানি নিষিদ্ধ করল ভারত করোনা আক্রান্ত বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলা বৃষ্টির সম্ভাবনা চীনা টিকার কার্যকারিতা কম, দেশটির কর্মকর্তাদের স্বীকারোক্তি ব্যাংক লেনদেনের সময় বাড়ল ২০০ আসন পেয়ে দিদিকে বিদায় দেব : অমিত শাহ ফুলবাড়ী সীমান্তে গুলিবিদ্ধ ভারতীয় যুবককে ২৪ ঘণ্টা পর ফেরত দিলো বিজিবি উগ্রবাদ তৈরিতে কওমী মাদরাসাগুলো দায়ী : কাদের মির্জা

সকল