২৬ জানুয়ারি ২০২১
`

ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, তিন নারী আটক

ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, তিন নারী আটক - প্রতীকী

চন্দনাইশে খাল দখল করে নির্মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ শেষে ফেরার পথে নিবার্হী ম্যাজিস্টেটের গাড়িতে ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। শনিবার এ ঘটনায় তিন নারীকে আটক করা হয়েছে।

উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার ভূমি নিবেদিতা চাকমা নয়া দিগন্তকে বলেন, সরকারি খাল দখল করে স্থাপনা নির্মাণের বিষয়ে পাঁচবার সতর্ক করা হয়েছিল। তারপরও গতকাল সকালে স্থাপনা নির্মাণ করতে নিলে ঘটনাস্থলে পৌঁছে নির্মাণ কাজ বন্ধ করে দেয়া হয়। কিন্তু শনিবার আবারও খালে অবৈধ স্থাপনা নির্মাণ করতে শুরু করে। বিষয়টি জানতে পেরে বেলা ২টার দিকে কাজ বন্ধ করে দেয়া হয়। গুড়িয়ে দেয়া হয় নির্মানাধীন অংশ। ফিরে আসার পথে পিছন থেকে গাড়ি বহর লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে থাকে একদল বখাটে।

পুলিশ তাদের ধরতে পিছে ধাওয়া করলে তারা পালিয়ে গিয়ে একটি সুরক্ষিত ভবণে আশ্রয় নেয়। বাড়িটির লোহার গেট আটকে দেয়। এসময় অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাড়িটির লোহার গেইট খুলতে বলেন। তবে কেউ গেইট খুলে দেয় না। পুলিশ তা খোলার জন্য উদ্যোগ গ্রহণ করলে গেইট খুলে দেয় তারা। ততক্ষণে ওই বাড়ি থেকে বখাটেরা পালিয়ে গেছে। তাদের পালিয়ে যেতে সহযোগিতা করার দায়ে তিন নারীকে আটক করে পুলিশ। পরে মুচলেখা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয় এবং এক লক্ষ টাকা জরিমানা করা হয়।



আরো সংবাদ


সিনেটে ট্রাম্পের অভিশংসনের ধারা আনুষ্ঠানিকভাবে প্রেরণ মোটরসাইকেল- ট্রাকের সংঘর্ষে দুই মেধাবী শিক্ষার্থী নিহত সৌদি-কাতারে চলতি বছরই বিলুপ্ত হচ্ছে ‘কফিল’ পদ্ধতি ইমপিচমেন্ট থেকে বাঁচতে আলাদা দল গঠনের হুমকি দিলেন ট্রাম্প শিবগঞ্জে পিস্তল ও গুলিসহ একজন আটক যুক্তরাজ্য থেকে আসা ২৮ প্রবাসী করোনাভাইরাসে আক্রান্ত ৩টি বিলে রাষ্ট্রপতির সম্মতি : এইচএসসির ফল যেকোনো দিন দেশের সর্বত্র অন্যায় ও অবিচারের দোর্দণ্ড প্রতাপ চলছে : ফখরুল নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথম পত্র জীববিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : জীবে পরিবহন সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন

সকল