২৯ মার্চ ২০২০

নবীনগরে বাবাকে খুন করা সেই ছেলের আত্মসমর্পণ, মায়ের মামলা

আত্মসমর্পণ করেছেন সাইফুল ইসলাম শুভ - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বাবাকে হত্যাকারী সেই ছেলের বিরুদ্ধে মামলা করেছেন তার মা। খুন করার ১০ ঘণ্টা পর ছেলে সাইফুল ইসলাম শুভ স্বেচ্ছায় পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে।

পারিবারিক কলহের জেরে শুভ তার বাবা আমির হোসেনকে (৫০) শুক্রবার সকালে দা দিয়ে কুপিয়ে হত্যা করেন।

জানা যায়, নবীনগর পৌর এলাকার পশ্চিম পাড়ার বাসিন্দা অবসরপ্রাপ্ত সেনা সদস্য আমির হোসেনকে খুন করে পালিয়ে যায় তার বড় ছেলে সাইফুল ইসলাম শুভ।

এ ঘটনায় নিহতের স্ত্রী সানোয়ারা খানম সেদিনই নবীনগর থানায় শুভর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

খুনের ঘটনার পরই পুলিশের কয়েকটি টিম শুভকে আটক করতে নবীনগরের বিভিন্ন স্থানে অভিযান চালায়। রাত ৯টার দিকে বাধ্য হয়ে শুভ স্বেচ্ছায় নবীনগর থানায় এসে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

এ বিষয়ে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন বলেন, শনিবার দুপুরে সাইফুল ইসলাম শুভকে খুনের মামলায় গ্রেফতার দেখিয়ে ১৬৪ ধারায় জবাবনবন্দি নিতে আদালতে পাঠানো হয়েছে। নিহত আমির হোসেনের লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, মাস্টার্স পড়ুয়া সাইফুল ইসলাম শুভ ব্যবসা করতে তার বাবার কাছে নগদ টাকা চেয়েছিলেন। শুক্রবার সকালে এ নিয়ে বাবা-ছেলের মাঝে তর্ক-বির্তক হয়। এরই জের ধরে উত্তেজিত হয়ে শুভ দা দিয়ে বাবাকে কুপিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় বাবা আমির হোসেনকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লায় নিতে বলেন। কুমিল্লা যাওয়ার পথে তার মৃত্যু হয়।

দেখুন:

আরো সংবাদ

বগুড়ায় ভিপি সাইফুলের খাদ্য সামগ্রী বিতরণ টংগীবাড়ি ও শ্রীনগর উপজেলায় ব্যক্তি উদ্যোগে পিপিই বিতরণ ১১২তম জন্মদিনে বিশ্বের বয়স্কতম মানুষটি ঘরে একা দিনাজপুরে সাংবাদিকদের সুরক্ষায় নেই কোনো ব্যবস্থা মৃত্যুর সংখ্যা ৩০ হাজার ছাড়ালো, অধিকাংশই ইউরোপে রংপুর বিভাগে হোম কোয়ান্টোইনে আছেন ১৫৩১ জন জনগণের সাথে সুন্দর ব্যবহার করার আহ্বান গোলাম পরওয়ারের করোনা আক্রান্ত সন্দেহে একই পরিবারের পাঁচ জনের নমুনা আইইডিসিআরে গাজীপুরে আইসোলেশনে যুবক, ৩ দিনেও সংগ্রহ করা হয়নি নমুনা ক্ষুদ্র আয়ের মানুষদের জন্য দুর্যোগকালীন তহবিল গঠন করুন : ডা. শফিকুর রহমান ২৪৬ কিমি হাঁটার পর বাড়ি থেকে ৮০ কিমি আগে মৃত্যু ৩৮ শ্রান্ত শ্রমিকের

সকল

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২২)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬২)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৭)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৩)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৬)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৮৯৯)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)