০৭ আগস্ট ২০২০

পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যা

24tkt

বান্দরবানে পরকীয়ার জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে স্বামী। এসময় দায়ের এলোপাথাড়ি কোপে আহত হয়েছে পরকীয়ায় জড়িত প্রেমিক।

ঘটনাটি ঘটেছে জেলার লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের তেলুনিয়া পাড়ায়। রোববার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শাহিনা আক্তার (২৬) তেলুনিয়া পাড়ার মৃত ইব্রাহিমের মেয়ে। অন্যদিকে ঘাতক জাকির হোসেন তেলুনিয়া পাড়া এলাকার নজির আহাম্মদের ছেলে।

পুলিশ জানিয়েছে, ঘটনার সময় পরকীয়া প্রেমিক মো. মিজানকে (২৪) কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘাতক স্বামী জাকির হোসেনকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। বর্তমানে তিনি আজিজনগর পুলিশ ফাঁড়িতে আছে।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ঘাতক স্বামীকে আটক করা হয়েছে এবং পুলিশ লাশ উদ্ধারে ঘটনাস্থলে গিয়েছে।


আরো সংবাদ

গাইবান্ধায় পানিতে ডুবে জাবি ছাত্রসহ ২ জনের মৃত্যু গাজীপুরে শ্যালিকার প্রেমে বাঁধা দেওয়ায় দুলাভাই খুন, প্রেমিক গ্রেফতার মিসর-গ্রিসের নয়া সামুদ্রিক চুক্তি নিয়ে যা বললেন এরদোগান হাতিয়ায় জোয়ারের পানিতে ডুবে গৃহবধূর মৃত্যু কুমিল্লায় ট্রলার ডুবে শ্রমিকের মৃত্যু ফজিলাতুন্নেছা মুজিব বাঙালির অহংকার, নারী সমাজের প্রেরণার উৎস : রাষ্ট্রপতি মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত দিল্লিতে নাবালিকাকে চরম অত্যাচার করে ধর্ষণ নোয়াখালীতে ২৪ ঘন্টায় নতুন করে ৬৩ জন করোনায় আক্রান্ত মুজিববর্ষে বঙ্গবন্ধুর আরেক হত্যাকারীকে ফিরিয়ে আনার ব্যাপারে সরকার আশাবাদী : পররাষ্ট্রমন্ত্রী ভারত সফর স্থগিত করলো ইংল্যান্ড

সকল