২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

প্রতিবন্ধীকে ধর্ষণের প্রতিবাদ করায় নৈশপ্রহরী নাছিরকে হত্যা

প্রতিবন্ধীকে ধর্ষণের প্রতিবাদ করায় নৈশপ্রহরী নাছিরকে হত্যা করা হয় - ছবি: নয়া দিগন্ত

কুমিল্লায় প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের প্রতিবাদ করায় নৈশপ্রহরী ও দোকানদার নাছির উদ্দিনকে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার পুলিশ সুপার সৈয়দ মো: নুরুল ইসলাম সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ১২ জানুয়ারি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নাওতলা আলিম মাদরাসা সংলগ্ন মার্কেটের একটি দোকানে আসেন সানা উল্লাহ (২৪)। এ সময় ওই মার্কেটের দোকানী ও নৈশপ্রহরী নাসির উদ্দিন তাকে কেন প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করেছেন জানতে চান। এসময় দুজনের মধ্যে বাক-বিতণ্ডা হয়। পরে রাতে সানা উল্লাহ সহযোগী টমটম চালক মোয়াজ্জেম হোসেনকে নিয়ে ওই দোকানে এসে হামলা চালিয়ে দা দিয়ে কোপাতে থাকে। জীবন বাঁচাতে নাছির উদ্দিন দৌঁড়ে মহাসড়ক পার হতে গিয়ে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মারা যান।

এ ঘটনায় জড়িত সন্দেহে ২২ জানুয়ারি কুমিল্লার চান্দিনা এলাকা থেকে মোয়াজ্জেম হোসেনকে আটক করে পুলিশ। পরে তার দেয়া তথ্যমতে সানা উল্লাহকে আটক করা হয়। পুলিশি জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করে বিস্তারিত বর্ণনা দেন।

এর আগে গত ৭ জানুয়ারি রাতে সানা উল্লাহর বিরুদ্ধে ওই এলাকায় ১৫ বছর বয়সী এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ উঠে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল