০৬ মার্চ ২০২১
`

লক্ষ্মীপুরে কিশোরকে ঝাড়ু ও জুতার মালা পরিয়ে নির্যাতন

লক্ষ্মীপুরে কিশোরকে ঝাড়ু ও জুতার মালা পরিয়ে নির্যাতন - ছবি: নয়া দিগন্ত

লক্ষ্মীপুরে চুরির অপবাদ দিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে নিরব হোসেন (১৬) নামে এক কিশোরকে ঝাড়ু ও জুতার মালা পরিয়ে নির্যাতন করা হয়েছে। সোমবার সকালে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দু’ জনকে আটক করেছে পুলিশ। আহত নিরব লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও ভুক্তভোগীর স্বজনরা জানায়, শনিবার বিকালে লক্ষ্মীপুর পৌরসভার জালালিয়া মাদরাসা সংলগ্ন এলাকায় দোকান থেকে টাকা চুরির অপবাদ দিয়ে কিশোর নিরব হোসেনকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে মারধর করেন দোকান মালিক রাশেদ ও ইসমাইল হোসেন। এক পর্যায়ে তার গলায় ঝাড়ু ও জুতার মালা পরিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন শুরু করেন। নির্যাতনের ছবি ও ভিডিও কে বা কাহারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে ব্যাপক আলোচনার সৃষ্টি করে।

ছয় মাস ধরে ব্যবসায়ী রাশেদের চামড়ার দোকানে কাজ করে নিরব হোসেন। পরিশ্রম করেও তাকে মাসিক বেতন না দিয়ে নানা ভাবে নির্যাতন শুরু করে মালিকপক্ষ। টাকা চাইলে তারা চুরির অভিযোগ তুলে নির্যাতন চালায় দোকান মালিক রাশেদ ও ইসমাইল হোসেন।

রোববার ভুক্তভোগীর নানী আলেয়া বেগম থানায় অভিযোগ করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে দোকান মালিক রাশেদ ও ইসমাইল হোসেনকে আটক করে।

এ ব্যাপারে সদর থানার ওসি (তদন্ত) মোছলেহ উদ্দিন জানান, নির্যাতনের অভিযোগ পেয়েছি। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে।



আরো সংবাদ


বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের মাধ্যমে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে রূপান্তরিত হয়েছিল : তথ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় নিজ-নিজ অবস্থান থেকে দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় ভূমিকা রাখুন : প্রধানমন্ত্রী চট্টগ্রাম কারাগারে তালাবদ্ধ কক্ষ থেকে উধাও হত্যা মামলার আসামি কেশবপুরে পিকনিকের বাস চাপায় শিশুর মৃত্যু উন্নয়নের জন্য ভ্যাট-ট্যাক্স দিতে হবে : এনবিআর চেয়ারম্যান নবাবগঞ্জে ৫ ডাকাত সদস্য আটক নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ময়মনসিংহ জেলা জামায়াতের উদ্যোগে এতিমদের মাঝে খাবার বিতরণ নোয়াখালীতে ৭ মার্চকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশের ডাক ইরাকে মুসলিম ধর্মীয় নেতার সাথে পোপের ঐতিহাসিক বৈঠক সুনামগঞ্জে আত্মরক্ষায় বিজিবির গুলি : চোরাকারবারি নিহত

সকল