২৮ ফেব্রুয়ারি ২০২১
`

লক্ষ্মীপুরে কিশোরকে ঝাড়ু ও জুতার মালা পরিয়ে নির্যাতন

লক্ষ্মীপুরে কিশোরকে ঝাড়ু ও জুতার মালা পরিয়ে নির্যাতন - ছবি: নয়া দিগন্ত

লক্ষ্মীপুরে চুরির অপবাদ দিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে নিরব হোসেন (১৬) নামে এক কিশোরকে ঝাড়ু ও জুতার মালা পরিয়ে নির্যাতন করা হয়েছে। সোমবার সকালে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দু’ জনকে আটক করেছে পুলিশ। আহত নিরব লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও ভুক্তভোগীর স্বজনরা জানায়, শনিবার বিকালে লক্ষ্মীপুর পৌরসভার জালালিয়া মাদরাসা সংলগ্ন এলাকায় দোকান থেকে টাকা চুরির অপবাদ দিয়ে কিশোর নিরব হোসেনকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে মারধর করেন দোকান মালিক রাশেদ ও ইসমাইল হোসেন। এক পর্যায়ে তার গলায় ঝাড়ু ও জুতার মালা পরিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন শুরু করেন। নির্যাতনের ছবি ও ভিডিও কে বা কাহারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে ব্যাপক আলোচনার সৃষ্টি করে।

ছয় মাস ধরে ব্যবসায়ী রাশেদের চামড়ার দোকানে কাজ করে নিরব হোসেন। পরিশ্রম করেও তাকে মাসিক বেতন না দিয়ে নানা ভাবে নির্যাতন শুরু করে মালিকপক্ষ। টাকা চাইলে তারা চুরির অভিযোগ তুলে নির্যাতন চালায় দোকান মালিক রাশেদ ও ইসমাইল হোসেন।

রোববার ভুক্তভোগীর নানী আলেয়া বেগম থানায় অভিযোগ করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে দোকান মালিক রাশেদ ও ইসমাইল হোসেনকে আটক করে।

এ ব্যাপারে সদর থানার ওসি (তদন্ত) মোছলেহ উদ্দিন জানান, নির্যাতনের অভিযোগ পেয়েছি। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে।



আরো সংবাদ


মৃত্যু কাম্য নয়, তবে কারাগারে অসুস্থ হয়ে মারা গেলে কিছু করার নেই : হাসিনা খুলনায় লেখক মুশতাকের মৃত্যু নিয়ে ফেসবুকে পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার ৩০ মার্চ থেকে খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, যেভাবে ক্লাস হবে শামীমা বেগম কি আর কখনো ব্রিটিশ নাগরিকত্ব ফিরে পাবেন? মান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত একসাথে দুই বোনের সাথে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছিল প্রেমিক কারওয়ান বাজারে হাসিনা মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট সিরিয়ায় বিমান হামলা আমেরিকার সঙ্ঘবদ্ধ সন্ত্রাসবাদের নতুন ধাপ : ইরান রাজশাহীতে ১ চিকিৎসক ও ৫ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ উড়ছে ম্যানসিটি জামায়াত আমীরের শোক

সকল