২৯ মার্চ ২০২০

নিজের বিয়ের দাওয়াত দিতে গিয়ে লাশ হয়ে ফিললেন প্রবাসী

চট্টগ্রামের পটিয়া উপজেলার খরনা গ্রামের চৌধুরী বাড়ির ছেলে রায়হানুল ইসলাম চৌধুরী সবুজের(২৬) বিয়ে ঠিক ছিল আগামী শনিবার। তাই দাওয়াত দেওয়ার জন্য ঘর থেকে বের হয়েছিলেন। কিন্তু লাশ হয়ে ফিরতে হলো তাকে। আজ রোববার বাদ আছর জানাজা নামাজের পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। 

গত ১৭ জানুয়ারী শুক্রবার নগরীতে আত্মীয়স্বজনদের নিজের বিয়ের দাওয়াত দিতে গিয়ে রাত পৌনে ৯টা থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায় এরপর থেকে তিনি নিখোঁজ হওয়ার পরে পরিবারের পক্ষ থেকে বাকলিয়া থানায় বিষয়টি লিখিতভাবে জানানো হয়। নিহত সজিব চৌধুরী বাড়ির আতাউর রহমান চৌধুরীর ৬ ছেলেমেয়ের মধ্যে সবার বড় ছিল।

এদিকে ১৮ জানুয়ারী বেলা সাড়ে ৩টায় কর্ণফূলী থানার শিকলবাহা সরওয়ার্দি জামে মসজিদের কবরস্থানের পাশ থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়। ময়না তদন্তের পর বিকালে তার লাশ গ্রামের বাড়িতে পৌঁছলে এক হদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

নিহত সজিবের চাচা পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা শহিদুল আলী মনজু ও তার চাচাত ভাই মাওলানা আবদুর রহিম বলেন, কয়েক দিন আগে তার আকদ সম্পন্ন হয়। বিয়ে হওয়ার কথা আগামী শনিবার। তাই দাওয়াত দেওয়ার জন্য ঘর থেকে বের হয়ে আজ সে লাশ হয়ে ফিরলো।

এব্যপারে নিহত সজিবের বাবা কর্ণফূলী থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা বলেন উপ-পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম দৈনিক নয়া দিগন্তকে বলেন, লাশ উদ্ধারের সময় লাশের গায়ে আঘাতের কোন দাগ ছিল না। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।


আরো সংবাদ

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২২)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬২)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৭)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৩)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৬)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৮৯৯)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)