২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় দিবসের অনুষ্ঠানে হামলা

- ছবি : নয়া দিগন্ত

মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ আয়োজিত অনুষ্ঠানে হামলা ও ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। সোমবার সকাল ৯টার দিকে জেলা পরিষদ ভবন চত্ত্বরে অনুষ্ঠানস্থলে এ ভাঙচুরের ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

জানা যায়, বিজয় দিবস উদযাপন উপলক্ষে বেলা ১১টায় নিজস্ব চত্ত্বরে আলোচনা সভা ও মুক্তিযোদ্ধা সংবর্ধনার আয়োজন করে জেলা পরিষদ; কিন্তু অনুষ্ঠান শুরুর আগেই সকাল ৯টার দিকে অনুষ্ঠানস্থলে এসে হামলা চালায় একদল দুর্বৃত্ত। এ সময় তারা অনুষ্ঠানের জন্য নির্মিত মঞ্চ এবং প্যান্ডেলে দর্শকদের জন্য সাজিয়ে রাখা চেয়ার ভাঙচুর করে। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিযুক্ত ব্যানার, ফেস্টুন ছিঁড়ে ফেলে। এ ঘটনার পর তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত মুক্তিযোদ্ধারা বিক্ষোভ করেন।

এ হামলার জন্য জেলা আওয়ামী লীগের এক নেতাকে দায়ী করে জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম সাংবাদিকদের বলেন, যারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ে ফেলে তারা আওয়ামী লীগের হতে পারে না। তিনি এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেবেন বলে সাংবাদিকদের জানান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, আমরা ঘটনা তদন্ত করছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement