১৫ আগস্ট ২০২০

পুলিশ দেখে নদীতে ঝাঁপ দিয়ে দিনমজুর নিখোঁজ

নিখোঁজ সাবেরের সন্ধানে অভিযান চালিয়ে যাচ্ছে ডুবুরি দল - ছবি : নয়া দিগন্ত
24tkt

চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশের নিয়মিত টহল চলাকালে পুলিশের ভয়ে প্রাণ বাঁচাতে শঙ্খ নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ রয়েছেন সাবের আহাম্মদ (৫৬) নামে এক দিনমজুর।

রোববার রাত সাড়ে ৭টায় উপজেলার দোহাজারী পৌর সদরস্থ শঙ্খ নদীর তীরে বর্মা কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ সাবের আহাম্মদ পূর্ব দোহাজারী গ্রামের মরহুম নজির আহম্মদের পুত্র। তার দুই পরিবারের স্ত্রীসহ ১০ পুত্র-কন্যা রয়েছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিদল সোমবার দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নদীতে তল্লাশি চালিয়ে নিখোঁজ সাবেরের সন্ধান পায়নি।

এদিকে, নদীতে নিখোঁজ হওয়ার খবর পেয়ে পরিবারের সদস্যসহ এলাকার শতশত উৎসুক নারীপুরুষ নদীর তীরে ভিড় করে। সন্ধ্যায় ডুবুরি দলের সন্ধান চলাকালীন সময় পর্যন্ত পরিবারের সদস্যসহ এলাকাবাসী উদ্ধার তৎপরতা দেখেন।

নদীর তীরে অপেক্ষমান সাবেরের প্রথম স্ত্রী হাসিনা আক্তার ও দ্বিতীয় স্ত্রী রৌশনা বেগম ও উপস্থিত পরিবারের সদস্যরা জানান, রাতে পুলিশের তাড়া খেয়ে প্রাণে বাঁচতে নদীতে ঝাঁপ দিয়েছিলেন সাবের। পরিবারের কর্তার কোনো খবর না পেয়ে তারা হতাশা ব্যক্ত করে জানান, পরিবারের উপার্জন করার তিনিই ছিলেন একমাত্র ব্যক্তি।

চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক কেশব চক্রবর্তী ও দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পুলিশ পরিদর্শক বলেন, পুলিশের নিয়মিত টহল চলাকালে নদীর তীর দিয়ে অনেকেই পালিয়ে গেছে। সাবের নামে ওই ব্যক্তি যে নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ রয়েছে সে খবরই আজ দুপুর পর্যন্ত কেউ দেয়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চট্টগ্রাম জেলার সহকারী পরিচালক মো: জসিম উদ্দিন বলেন, রাত হয়ে যাওয়ায় আজ উদ্ধার অভিযান আপাতত বন্ধ রাখা হচ্ছে। আগামীকাল মঙ্গলবার আবারো উদ্ধার অভিযান চালাবেন বলে তিনি জানান।


আরো সংবাদ