২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পরশুরামে সড়ক দুর্ঘটনায় ইসলামী ব্যাংক কর্মকর্তা নিহত

নিহত আজিজুল হক - নয়া দিগন্ত

ফেনীর পরশুরামে টমটম উল্টে সড়ক দুর্ঘটনায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক কর্মকর্তা নিহত হয়েছেন। নিহত ব্যাংক কর্মকর্তার নাম আজিজুল হক (৪২)। তিনি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরশুরাম শাখার ইনভেস্টমেন্ট অফিসার।

জানা গেছে, সোমবার সকালে ইসলামী ব্যাংকের পরশুরাম শাখার ইনভেস্টমেন্ট অফিসার আজিজুল হক একই উপজেলার মির্জানগর ইউনিয়নের উত্তরতলী গ্রামের বাড়ি থেকে ব্যাংকে আসছিলেন। পথিমধ্যে টমটম উল্টে সড়ক দুর্ঘটনায় আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড- এর পরশুরাম শাখার ম্যানেজার মো: এমদাদুল হক তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল