২৬ সেপ্টেম্বর ২০২০

রাঙ্গামাটিতে ট্রাক-সিএনজি সংঘর্ষে কলেজছাত্রী নিহত

ট্রাকচাপায় দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি অটোরিক্সা ও (ডানে) নিহত কলেজছাত্রী এশিচিং মারমার পরিচয়পত্র - নয়া দিগন্ত

রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কের কাউখালীর ঘাগড়া কলাবাগান এলাকায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। নিহত কলেজছাত্রীর নাম এশিচিং মারমা (২০)। তিনি রাঙ্গামাটি সরকারি কলেজের বিএসএস (অনার্স) এর শিক্ষার্থী। রোববার সকাল দশটার সময় এই দুর্ঘটনা ঘটে।

এই ঘটনার আরো চারজন আহত হয়েছেন। আহতরা হলেন- দুলাল(৫৫), আকতার বেগম (৪০) তানভীর (২), শিলমনি (২৫)। তাদেরকে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, রোববার সকালে রানীরহাট থেকে একটি সিএনজি অটোরিক্সা (চট্টগ্রাম-থ-১২-৮০২৭) ৫ জন যাত্রী নিয়ে রাঙ্গামাটি শহরে যাচ্ছিল। পথিমধ্যে ঘাগড়ার কলাবাগান এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক (চট্ট মেট্রো-ট-১১-৮১৮৪) সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিক্সার যাত্রী কলেজছাত্রী এশিচিং মারমা ঘটনাস্থলেই নিহত হন।

পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করে।


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (১০৭৮১)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৮০২২)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (৭৯৪৩)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭৮৯০)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭২০২)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৬২৬২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৫০৯৯)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৪৯৭৪)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৪৬৩৯)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪৫৭০)