০৩ আগস্ট ২০২০

সীতাকুন্ডে গাড়ির ধাক্কায় নিহত ১

24tkt

চট্টগ্রাম জেলার সীতাকুন্ডে শনিবার রাত সাড়ে ৮টায় গাড়ি চাপা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম মো: মোজাফফর হোসেন (৫৫)। তিনি ডক্টরস ফার্মাসিউটিক্যালস নামক ওষুধ কোম্পানীর বিক্রয়কর্মী হিসেবে কর্মরত ছিলেন। তিনি বগুড়া জেলার কাহালু থানার বাসিন্দা।

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক মো: সাইদুল ইসলাম জানান, গত রাত সাড়ে ৮টায় সীতাকুন্ডের ছোটকুমিরা গুল আহমদ জুট মিলসের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পারাপারের সময় চট্টগ্রামমুখী একটি যাত্রীবাহী দ্রুতগতির মাইক্রোবাস মোজাফফর হোসেনকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি সেখানে মারা যান।

হাইওয়ে থানার ইনচার্জ জানান, দুর্ঘটনার পর ঘাতক গাড়িটি আটক করা হয়েছে। সূত্র : বাসস।


আরো সংবাদ

সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (১৩৯৯০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (৮৯৭৬)আজারবাইজানে ঢুকেছে তুর্কি জঙ্গিবিমান; যৌথ মহড়া শুরু (৮৯৭৫)হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৮৯৩৬)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৬৬৬)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৬৭৫৭)লিবিয়া ইস্যুতে তুরস্ক ও আমিরাতের মধ্যে তুমুল বাগযুদ্ধ (৬৬৭৬)অবশেষে ১৪ লাখ টাকায় বিক্রি হলো সেই ‘ভাগ্যরাজ’ (৬৬৬৯)ভারত-চীন সীমান্তের নতুন স্থানে চীনা বাহিনীর অবস্থান, আতঙ্কে ভারত (৫৫০৮)সংকটের মাঝেও কেন স্বর্ণের দিকে ছুটছেন ভারতীয়রা (৫৪০৩)