০৮ আগস্ট ২০২০

যুবকদের মারামারি ঠেকাতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

24tkt

খুলনা মহানগরীতে মহেশ্বরপাশায় যুবকদের দুই গ্রুপের মারামারি ঠেকাতে গিয়ে হার্ট অ্যাটাকে মোঃ বশির উদ্দীনের (৬২) মৃত্যু হয়েছে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এলাকার ফারুক ড্রাইভার ও তার ছেলে সাকিবের সাথে প্রতিবন্ধি আলী হোসেন ও নুর হোসেনের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে মারামারির ঘটনা ঘটে।

এসময় বশির ও এলাকার লোকজন মারামারি ঠেকিয়ে দিলেও পরবর্তিতে ফারুকের ছেলে সাকিব মোবাইল ফোনের মাধ্যমে কিছু যুবককে ডেকে এনে প্রতিবন্ধি আলী হোসেন ও নুর হোসেনকে বেদম মারপিট করতে থাকে। এসময় বশির যুবকদের মারপিট থামাতে গিয়ে নিজেই মাটিতে লুটিয়ে পড়েন।
তাৎক্ষণিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মোস্তাক আহম্মেদ বলেন, বশির উদ্দিন আগে থেকেই হার্টের সমস্যা ছিল। যুবকদের মারামারির উত্তেজনায় হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৭৪৪৮)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৫৩৬)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৫১৭৯)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৬০৯)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৪৬০৩)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৪৫৫০)বিশ্বের সবচেয়ে বড় মিথানল উৎপাদন কারখানা উদ্বোধন করল ইরান (৪২৩০)কক্সবাজারে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল চলবে : আইএসপিআর (৩৩৮২)সাগরের ইলিশে সয়লাব খুলনার বাজার (৩৩৭১)জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে (৩১৭৮)