১৯ সেপ্টেম্বর ২০২০

ট্রেন দুর্ঘটনা : হবিগঞ্জের ছাত্রদল নেতাসহ নিহত ৫

নিহত ছাত্রদল নেতা আলী মোঃ ইউসুফ - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহতদের মধ্যে কমপক্ষে পাঁচজনের বাড়ি হবিগঞ্জে। এরা হলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও বৃন্দাবন সরকারী কলেজের ব্যবস্থাপনা বিভাগের সাবেক ছাত্র আনোয়ারপুর গ্রামের আলী মোঃ ইউসুফ, বানিয়াচং উপজেলার মদন মোরাদ গ্রামের আল আমিন, চুনারুঘাট উপজেলার পীরের গাও গ্রামের সুজন মিয়া।

চুনারুঘাট উপজেলার আবুল কালাম আজাদ জানান, তাদের উপজেলার তিনজন ট্রেন দুর্ঘটনায় মারা গেছেন।

জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান জানান, নিহত আলী মোঃ ইউসুফ অত্যন্ত মেধাবী ও বিনয়ী ছিলেন। পারিবারিক কারণে চট্টগ্রাম যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনার শিকার হলেন।

ট্রেন দুর্ঘটনায় নিহতদের পরিবারগুলোতে শোকের ছায়া নেমে এসেছে।

ছাত্রদল নেতা ইউসুফের মৃত্যুতে বিএনপির কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্জ জিকে গউছ, জেলা ছাত্রদল সভাপতি এমদাদুল হক ইমরান, সাধারণ সম্পাদক রুবেল চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন।

দুর্ঘটনায় নিহতদের মধ্যে হবিগঞ্জের সবাই শায়েস্তাগঞ্জ থেকে উদয়ন ট্রেনে চট্টগ্রাম যাচ্ছিলেন।


আরো সংবাদ

ভিন্নমতের কারণে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের চাকরিচ্যুত করা হচ্ছে : রিজভী চকলেট দেয়ার কথা হলে অপহরণ, ৫ দিন পর উদ্ধার শিশু আল্লামা শফীর জানাজার ইমামতি করবেন তার বড় ছেলে আওয়ামী লীগ ও গণতন্ত্র একসাথে যায় না : ফখরুল সীমান্তে প্রাণঘাতী অস্ত্র ব্যবহার না করার আশ্বাস দিল বিএসএফ মসজিদে বিস্ফোরণ : তিতাসের বরখাস্ত ৮ কর্মকর্তা-কর্মচারী গ্রেফতার নারায়ণগঞ্জ মসজিদে বিস্ফোরণ : নিহতের সংখ্যা বেড়ে ৩২ ভাল উদ্যোক্তা হতে প্রয়োজন গভীর আত্মবিশ্বাস : মন্ত্রী ছাগল মারার বিনিময়ে দিতে হলো প্রাণ ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু, আহত ১১ মাদরাসা প্রাঙ্গনেই হচ্ছে আল্লামা শফীর শেষ ঠিকানা

সকল