২৬ সেপ্টেম্বর ২০২০

কুমিল্লায় একই ঘরের মাটি ও সিলিংয়ে স্বামী-স্ত্রীর লাশ

মেঝেতে পড়েছিল স্ত্রীর লাশ আর ঝুলন্ত অবস্থায় স্বামীর - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার মুরাদনগরে একই ঘরে মাটিতে স্ত্রীর লাশ, পাশে সিলিংয়ে ঝুলছে স্বামীর লাশ।

আজ মঙ্গলবার উপজেলার বি-চাপিতলা গ্রামের পালপাড়া এলাকায় নিজ বসতঘর থেকে স্বামী-স্ত্রী দু’জনের লাশ উদ্ধার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। স্ত্রীর গলায়ও ওড়না পেছানো ছিলো।

নিহতরা হলেন, বি-চাপিতলা গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে ফারুক মিয়া (৩৫) ও তার স্ত্রী একই গ্রামের হারুন মিয়ার মেয়ে রোজিনা আক্তার (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের চাপিতলা গ্রামের ফারুক মিয়া ও একই গ্রামের রোজিনা আক্তারের ১০ বছর আগে বিয়ে হয়। তাদের তিনটি কন্যাসন্তান রয়েছে।

নিহতের বড় ভাই সহিদ মিয়া বলেন, ফারুক ঢাকায় শ্রমিকের কাজ করতেন। গত রাতে কখন বাড়িতে এসেছে তা আমাদের জানা নেই। সকালে উঠে আমরা তাদের বসতঘরে দুজনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেই। হত্যা না আত্মহত্যা তা তিনি সন্দিহান বলে জানান।

বাঙ্গরা বাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে স্ত্রীকে হত্যার পর গলায় ফাঁস দিয়ে স্বামী আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (১০৭৮১)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৮০২২)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (৭৯৪৩)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭৮৯০)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭২০২)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৬২৬২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৫০৯৯)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৪৯৭৪)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৪৬৩৯)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪৫৭০)