২৭ সেপ্টেম্বর ২০২০

ভোলার ঘটনায় ফেসবুকে স্ট্যাটাস, যুবক আটক

আটক রবিউল আলম - ইউএনবি

চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি) কমিশনারের বিরুদ্ধে ফেসবুকে উস্কানিমূলক স্ট্যাটাসের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। তার নাম রবিউল আলম (২৮)। লালদীঘির একটি হোটেল থেকে সোমবার রাতে তাকে আটক করা হয়।

রবিউল বাঁশখালী থানার পূঁইছড়ি ইউনিয়নের পূর্ব পূঁইছড়ি গ্রামের আফলাতুন সিকদার বাড়ির আহমদ হোসেনের ছেলে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, ফেসবুকে সিএমপি কমিশনার মাহবুবুর রহমানের বিরুদ্ধে উস্কানিমূলক স্ট্যাটাস শেয়ারের জন্য রবিউলকে আটক করা হয়েছে।

একটি ছবি পোস্ট করে রবিউল ফেসবুকে লেখেন, ‘এই ব্যক্তি ভোলার বোরহানউদ্দিন উপজেলায় সংঘর্ষ চলাকালীন তৌহিদী জনতার ওপর গুলির আদেশ জারি করেছিল।’

আটক রবিউল আলম নিজেকে চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় সাইবার পার্টির (জাতীয় পার্টির সহযোগী প্রতিষ্ঠান) প্রধান সমন্বয়ক বলে দাবি করেছেন।

উল্লেখ্য, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে এক যুবকের শাস্তির দাবিতে ভোলার বোরহানউদ্দিনে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে সংঘর্ষে চারজন নিহত ও অসংখ্য আহত হন।

- ইউএনবি


আরো সংবাদ

ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের কার্যক্রম দ্রুত সম্পন্ন করার সুপারিশ মুন্সীগঞ্জে বাল্যবিয়ের দায়ে জরিমানা রাষ্ট্রপতির সাথে রিভা গাঙ্গুলী দাসের বিদায়ী সাক্ষাৎ মান্দায় তৃতীয় দফা বন্যায় তলিয়ে গেছে জনবসতি-ফসলের ক্ষেত অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক ১৪ দিনের কোয়ারেন্টাইন মেনে শ্রীলঙ্কা সফর সম্ভব না : ক্রীড়া প্রতিমন্ত্রী নিউইয়র্কে করোনা সংক্রমণ দৈনিক ১ হাজার ছাড়ালো মাহবুবে আলমের অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে : প্রধানমন্ত্রী অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই

সকল

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (১৬৩৪৯)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১৫২৩৯)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (১৩০৫৫)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১২৫৪১)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (১০৩৮৩)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (৯৭২৬)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৯০২)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৭৩৭)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৭১৭১)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬৬৪১)