১২ আগস্ট ২০২০

পটিয়ায় বিয়ের পরিবর্তে ৭ দিনের কারাদণ্ড জুটলো এক প্রেমিকের!

-
24tkt

চট্টগ্রামের পটিয়ায় অপ্রাপ্ত বয়স্ক প্রেমিকার বিয়ের পরিবর্তে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড জুটলো। গত ১৪ অক্টোবর রাতে পটিয়া সদরে পটিয়া নিবার্হী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট হাবিবুল হাসানের ভ্রাম্যমান আদালত প্রেমিকাকে ওই দণ্ড দিয়ে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জানা গেছে, চট্টগ্রামের পটিয়ায় একটি ওয়ার্কসপের কর্মচারী বয়স তার ১৯ বছর একই বয়সের চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া সরকারী কলেজের ১ম বর্ষের ছাত্রী তারা উভয় প্রেমিক প্রেমিকা। ১৪ অক্টোবর বিকালে প্রেমিক কলেজ ছাত্রী প্রেমিকের সাথে পটিয়া দেখা করতে যায়।

সেখানে সন্ধা ঘনিয়ে রাত হয়ে গেলে এলাকাবাসী বিয়টি নিয়ে কৌতুহল হয়ে ওই ওয়ার্কসপে প্রেমিক যুগলকে অশীল ভাবে একে অপরকে দেখে হালকা ধোলাই দিয়ে তাদের বিয়ে দেয়ার উদ্যোগ গ্রহণ করলে তার প্রেমিক যুগল রাজি হয়।

পরে তাদেরকে পটিয়া সদরে এক কাজির নিকট হাজির হন। বিয়ের সব আয়োজন চলছিল বিষয়টি পটিয়া উপজেলা নিবার্হী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট হাবিবুল জানতে পেরে কাজি অফিসে হাজির হয়ে অপ্রাপ্ত বয়স্ক প্রেমিক যুগলকে দেখে ভ্রাম্যমান আদালত বসিয়ে প্রেমিকাকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদানর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়ে প্রেমিকা কলেজ ছাত্রীতে তার পরিবারের হাতে তুলে দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পটিয়া উপজেলা নিবার্হী অফিসার হাবিবুল হাসান মঙ্গলবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

 


আরো সংবাদ