২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বান্দরবানে জিপ খাদে পড়ে নিহত ২

দুর্ঘটনাকবলিত জীপ - নয়া দিগন্ত

বান্দরবানের থানচি-আলীকদম সড়কে যাত্রীবাহী জীপ খাদে পড়ে ২ জন নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। রোববার দুপুরে সড়কের ১৭ কিলোমিটার নামকস্থানে আলীকদম থেকে যাত্রী নিয়ে থানছি যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে জীপটি উল্টে গেলে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো: দিদার (২৩) ও আবু তালেব (২৪)।

আহতদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে তারা হলেন- আবু তাহের, মো: জয়নাল, মো: কায়সার, মো: আলী, আব্দুর রহিম, জোবাইর, রেজাউল করিম, মো: শহিদুল, মো: জাফর আহম্মদ, আবু তালেব, আব্দু রশিদ, মো: জিয়াবুল, নুর সালাম, মো: জুনু। এদের সবার বাড়ি কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং এলাকায়।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, রোববার দুপুরে একটি জিপে করে ১৫ জন যাত্রী আলীকদম থেকে ডিম পাহাড় সড়ক হয়ে থানছি যাচ্ছিল। পথিমধ্যে ১৭ কিলোমিটার নামকস্থানে জিপটি নিয়ন্ত্রণ হারিয়ে উঁচু সড়ক থেকে পিছনের দিকে নেমে যায়। এ সময় চাপা পড়ে ঘটনাস্থলে একজন নিহত ও হাসপাতালে নেয়ার পর আরো একজন মারা যায়।

খবর পাওয়ার পর দমকল বাহিনী, স্থানীয় লোকজন ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা হতাহতদের উদ্ধার করে আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের মধ্যে বেশ কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল