২৩ জানুয়ারি ২০২১
`

কক্সবাজারে ইজিবাইক চালকের লাশ উদ্ধার


কক্সবাজার সমুদ্র সৈকতের ঝাউবন থেকে হাত-বাঁধা অবস্থায় ইজিবাইক (টমটম) চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সৈকতের কবিতা চত্বর পয়েন্টের ঝাউবনের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মোহাম্মদ তারেক(২১) শহরের পশ্চিম বাহারছড়া এলাকার আমিরুল ইসলামের ছেলে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশ-ওসি) মোহাম্মদ ইয়াছিন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের চোখে ও কপালে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাছাড়া তার হাত-পা বাঁধা ছিল।

পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে বলে জানান তিনি। সূত্র : ইউএনবি।



আরো সংবাদ


হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় নিহত ২ অন্ন-বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা : তথ্যমন্ত্রী শিক্ষার্থীদের দাবিতে ‘একাত্মতা’ : খুবির এক শিক্ষক বরখাস্ত ও দু’জন অপসারণ রেকর্ড পরিমাণ টাকা ও স্বর্ণালঙ্কার মিলল পাগলা মসজিদের দান বাক্সে ‘নতুন’ মধ্যপ্রাচ্য : প্রেসিডেন্ট জো বাইডেনের সামনে অগ্নিপরীক্ষা কর্তৃত্ববাদী ও একপক্ষীয় শাসনকে রুখে দিতে হবে : শামসুজ্জামান দুদু হুথিদের কালো তালিকাভুক্ত করার বিষয়টি মূল্যায়ন করছে বাইডেন প্রশাসন বাইডেন সরকারের সাথে যোগাযোগের কোনো ইচ্ছা তেহরানের নেই : উপ-পররাষ্ট্রমন্ত্রী কিংবদন্তি মার্কিন সাংবাদিক ল্যারি কিং আর নেই ইইউ’র সাথে সম্পর্ক উন্নয়নের ইঙ্গিত দিলো তুরস্ক ইসরাইলি টিয়ার গ্যাসে অসুস্থ হয়ে ফিলিস্তিনি নারীর গর্ভপাত

সকল