০৫ ডিসেম্বর ২০২০

কক্সবাজারে ইজিবাইক চালকের লাশ উদ্ধার


কক্সবাজার সমুদ্র সৈকতের ঝাউবন থেকে হাত-বাঁধা অবস্থায় ইজিবাইক (টমটম) চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সৈকতের কবিতা চত্বর পয়েন্টের ঝাউবনের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত মোহাম্মদ তারেক(২১) শহরের পশ্চিম বাহারছড়া এলাকার আমিরুল ইসলামের ছেলে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশ-ওসি) মোহাম্মদ ইয়াছিন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের চোখে ও কপালে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাছাড়া তার হাত-পা বাঁধা ছিল।

পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে বলে জানান তিনি। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৮৮৪৯)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৭৩৮৯)ইরানি বিজ্ঞানী হত্যাকাণ্ডের পর এই প্রথম মুখ খুললেন বাইডেন (৬৮৫৩)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৬৭৫১)মানুষের মতো দেখলেও তাকে যে কারণে জঙ্গলে ফল-ঘাস খেয়ে থাকতে হয় (৫৭০১)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৫১২৬)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৪৯৯০)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৪৯৫৮)আঘাত করলে পাল্টা আক্রমণ হবে : ওবায়দুল কাদের (৩১৮৪)নতুন পরমাণু কেন্দ্রে জ্বালানী ঢোকানোর কাজ শুরু করেছে পাকিস্তান (২৭৮৮)