০৭ জুলাই ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার ঘাটুরা এলাকায় ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে ঘটা এ দুর্ঘটনায় নিহতরা হলেন- দোলন সরকার (৩৬) ও রাজিব চৌধুরী (৩৮)। নিহত দোলন সরকার গাজীপুর সদর থানার হাইলপুর এলাকার আব্দুল জলিল সরকারের ছেলে ও রাজিব চৌধুরী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর গ্রামের শহীদ চৌধুরীর ছেলে। তারা দুজন ব্রাহ্মণবাড়িয়া বন বিভাগ কার্যালয়ে অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

খাঁটিহাতা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) গিয়াসউদ্দিন জানান, ভোরে মোটরসাইকেল যোগে দোলন সরকার ও রাজিব চৌধুরী জেলা সদর থেকে বিশ্বরোডের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘাটুরা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই দোলন সরকার মারা যায়। গুরুতর আহত অবস্থায় রাজিব চৌধুরীকে ঢাকার হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেয়ার পথে মারা যায়। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

আমেরিকায় অনলাইনে ক্লাস করা বিদেশি ছাত্র-ছাত্রীদের ভিসা প্রত্যাহার করা হবে নাসিরনগরে বিএনপির উদ্যোগে কর্মহীন ও দরিদ্রদের মাঝে নগদ অর্থ প্রদান জামালপুরে নতুন ৮ জনের করোনা শনাক্ত ভাড়াটিয়াদের মধ্যে ঝগড়ায় একজন নিহত শৈলকুপায় করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু দুর্নীতি ও লুটপাটই হচ্ছে ওবায়দুল কাদেরের কাছে পূর্ণিমার আলো : রিজভী খুলনায় করোনায় ক্রীড়া সংগঠক রফিকুল ইসলামের মৃত্যু অতিক্রম করল সরকারের ব্যাংক ঋণের সংশোধিত লক্ষ্যমাত্রাও করোনাকালে কৃষিতে ব্যস্ত দোহারের রাজিব বাজিতপুরে করোনায় ৯০ বছরের বৃদ্ধের মৃত্যু লিবিয়ায় তুরস্কের আকাশ প্রতিরক্ষা ব্যবস্থায় হামলার কথা অস্বীকার ফ্রান্সের

সকল