২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে একজন নিহত

- ফাইল ছবি

রাঙ্গামাটির রাজস্থলী বাঙ্গালহালিয়া ইউনিয়নের কাকড়াছড়ি পাড়া গ্রামে দুর্বৃত্তের গুলিতে মং সিং অং মারমা নামে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বাসিন্দা।

গতরাতে এ হত্যাকান্ডের পর পুলিশ আজ সকালে লাশ উদ্ধার করেছে।

চন্দ্রঘোনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফ উদ্দিন জানান, আজ সকাল লাশ দেখতে পেয়ে গ্রামবাসী খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

মৃত ব্যক্তির পড়নে সবুজ রংঙের পোশাক ছিল এবং তার পার্শ্বে একটি এলজি পাওয়া গেছে। কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল