২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামের তিন ক্লাবে র‌্যাবের অভিযান

চট্টগ্রামের তিন ক্লাবে র‌্যাবের অভিযান - ছবি : সংগৃহীত

চট্টগ্রামে তিনটি ক্লাবে একযোগে অভিযান চালিয়েছে র‌্যাব। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হওয়া এ অভিযান রিপোর্ট লেখা পর্যন্ত চলছিল। এসব ক্লাব থেকে তাস, জুয়ার বোর্ডসহ বিভিন্ন সামগ্রী জব্দ করা হয়। নগরীর সদরঘাটে অবস্থিত মোহামেডান স্পোর্টিং ক্লাব, আইসফ্যাক্টরি রোডে অবস্থিত মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র ক্লাব এবং হালিশহরে অবস্থিত আবাহনী ক্লাবে এ অভিযান পরিচালনা করে র‌্যাবের তিনটি বিশেষ টিম।

তবে এসব অভিযানে কাউকে আটক বা গ্রেফতার করা যায়নি। অভিযান টের পেয়ে টেবিলে জুয়ার সামগ্রী ফেলেই জুয়াড়িরা সরে পড়েছে বলে ধারণা করা হচ্ছে। প্রতিটি ক্লাবে প্রতি রাতে জুয়ায় লাখ লাখ টাকা লেনদেন হয় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে র‌্যাব।

র‌্যাবের এএসপি তারেক আজিজ সদরঘাটে অবস্থিত মোহামেডান স্পোর্টিং ক্লাবে অভিযানস্থলে বলেন, আমাদের তিনটি টিম একযোগে অভিযান শুরু করে। রমরমা জুয়া চলে এমন তিন ক্লাবেই অভিযান চলছে। অভিযানে জুয়ার সামগ্রী পাওয়া গেছে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা আগে ভাগেই সরে পড়েছে বলে ধারণা করছি।

র‌্যাব সূত্র জানায়, এসব ক্লাব কারা চালায়, ক্লাবে জুয়ার বৈধতা আছে কিনা, প্রতিটি ক্লাবে জুয়া খেলায় কি পরিমাণ লেনদেন হয়- সেসব বিষয়ে খোঁজ-খবর নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শনিবার রাতের অভিযানে আইসফ্যাক্টরি রোডে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র ক্লাবে ১২ লাখ টাকা লেনদেনের তথ্য পায় র‌্যাব। এই ক্লাবে কিরিচ জাতীয় দুটি ধারালো অস্ত্রও পাওয়া যায়।


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল