০৮ জুলাই ২০২০

চট্টগ্রামের তিন ক্লাবে র‌্যাবের অভিযান

চট্টগ্রামের তিন ক্লাবে র‌্যাবের অভিযান - ছবি : সংগৃহীত

চট্টগ্রামে তিনটি ক্লাবে একযোগে অভিযান চালিয়েছে র‌্যাব। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হওয়া এ অভিযান রিপোর্ট লেখা পর্যন্ত চলছিল। এসব ক্লাব থেকে তাস, জুয়ার বোর্ডসহ বিভিন্ন সামগ্রী জব্দ করা হয়। নগরীর সদরঘাটে অবস্থিত মোহামেডান স্পোর্টিং ক্লাব, আইসফ্যাক্টরি রোডে অবস্থিত মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র ক্লাব এবং হালিশহরে অবস্থিত আবাহনী ক্লাবে এ অভিযান পরিচালনা করে র‌্যাবের তিনটি বিশেষ টিম।

তবে এসব অভিযানে কাউকে আটক বা গ্রেফতার করা যায়নি। অভিযান টের পেয়ে টেবিলে জুয়ার সামগ্রী ফেলেই জুয়াড়িরা সরে পড়েছে বলে ধারণা করা হচ্ছে। প্রতিটি ক্লাবে প্রতি রাতে জুয়ায় লাখ লাখ টাকা লেনদেন হয় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে র‌্যাব।

র‌্যাবের এএসপি তারেক আজিজ সদরঘাটে অবস্থিত মোহামেডান স্পোর্টিং ক্লাবে অভিযানস্থলে বলেন, আমাদের তিনটি টিম একযোগে অভিযান শুরু করে। রমরমা জুয়া চলে এমন তিন ক্লাবেই অভিযান চলছে। অভিযানে জুয়ার সামগ্রী পাওয়া গেছে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা আগে ভাগেই সরে পড়েছে বলে ধারণা করছি।

র‌্যাব সূত্র জানায়, এসব ক্লাব কারা চালায়, ক্লাবে জুয়ার বৈধতা আছে কিনা, প্রতিটি ক্লাবে জুয়া খেলায় কি পরিমাণ লেনদেন হয়- সেসব বিষয়ে খোঁজ-খবর নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শনিবার রাতের অভিযানে আইসফ্যাক্টরি রোডে মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র ক্লাবে ১২ লাখ টাকা লেনদেনের তথ্য পায় র‌্যাব। এই ক্লাবে কিরিচ জাতীয় দুটি ধারালো অস্ত্রও পাওয়া যায়।


আরো সংবাদ

গভর্নরের বয়স দুই বছর বাড়াতে সংসদে বিল সিরাজগঞ্জে ছাত্রলীগের পাল্টাপাল্টি মামলা, গ্রেফতার ১২ জাহাজ নির্মাণ শিল্পের মানোন্নয়নে পাশে থাকবে নরওয়ে ভাড়াটিয়ার স্ত্রীর লাশ ভাসছে পানিতে, এলাকায় চাঞ্চল্য রোহিঙ্গাদের দ্রুত ও নিরাপদ প্রত্যাবাসনেই সকলের মঙ্গল : ভারত বীজতলায় বেড়া দেয়াকে কেন্দ্র করে কিশোর হত্যা এন্ড্রু কিশোরের মৃত্যুতে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের শোক সংসদ সবিচালয়কে স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা সামগ্রী দিয়েছে নৌবাহিনী করোনা টেস্ট নিয়ে আন্তর্জাতিকভাবে প্রশ্নের মুখে পড়বে দেশ আত্মগোপনে থাকা আসামীর বাড়ি থেকে অর্ধকোটি টাকার মালামাল লুট তিব্বত ইস্যুতে মার্কিন কর্মকর্তাদের ওপর চীনের ভিসা নিষেধাজ্ঞা

সকল