০৮ জুলাই ২০২০

চন্দনাইশে প্রতিবন্ধী যুবককে বলাৎকারের অভিযোগে মসজিদের ইমাম গ্রেফতার

গ্রেফতারকৃত ইমাম মনজুরুল আলম সাদ্দাম - নয়া দিগন্ত

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধী ১৭ বছরের এক যুবককে বলাৎকারের অভিযোগে মসজিদের এক ইমামকে গ্রেফতার করেছে চন্দনাইশ থানা পুলিশ। গ্রেফতারকৃত ইমামের নাম মনজুরুল আলম সাদ্দাম (৪৮)। এ ব্যাপারে ভুক্তভোগী যুবকের চাচা বাদী হয়ে রোববার (১৬ সেপ্টেম্বর) রাতে চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এদিকে মসজিদের ইমামকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক কেশব চক্রবর্তী। অভিযুক্ত ইমাম মনজুরুল আলম সাদ্দাম কক্সবাজার জেলার রাজাখালী মহবত আলী পাড়ার মৃত ছলিউল্লাহর ছেলে।

নির্যাতিত প্রতিবন্ধী যুবকের চাচা অভিযোগ করেন, চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার পশ্চিম এলাহাবাদ তালুকদার বাড়ী জামে মসজিদে নামাজ পড়তে যেত তার ভাইপো। ওই মসজিদের ইমাম মনজুরুল আলম বিভিন্ন সময় পানি এনে দেয়াসহ তার ভাইপোকে দিয়ে বিভিন্ন কাজ করিয়ে নিত।

গত ১৪ সেপ্টেম্বর শনিবার বিকেল ৩টায় মসজিদের ২য় তলায় খতিব মনজুরুল আলমের বেড রুমে নিয়ে গিয়ে প্রতিবন্ধী ওই যুবককে বলাৎকার করে। পরে তার মলদ্বারে ব্যাথা হলে বিষয়টি তার মাকে জানায়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে প্রতিবন্ধী যুবককে বলাৎকারের বিষয়টি চারদিকে ছড়িয়ে পড়লে পুলিশ গত ১৫ সেপ্টেম্বর রোববার দুপুরে মসজিদের অভিযুক্ত ইমাম মনজুরুল আলমকে গ্রেফতার করে।

বলাৎকারের অভিযোগে মসজিদের ইমামকে গ্রেফতার ও মামলা দায়ের করার বিষয়ে চন্দনাইশ থানার পুলিশ পরিদর্শক কেশব চক্রবর্তী মামলা দায়েরের প্রস্তুতি ও মসজিদের ইমামকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

টাঙ্গাইলে সেই পাষণ্ড স্বামীর শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ভারত-চীনের সেনা প্রত্যাহার কতটা কার্যকর হতে যাচ্ছে ফতুল্লায় স্ত্রী-সন্তানকে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা রিকশা চালকের ঈদে ইনক্রিমেন্টসহ বোনাস পাবেন সরকারি চাকরিজীবীরা করোনার প্রভাব লাঘবে ‘জোরালো বৈশ্বিক পদক্ষেপের’ আহ্বান প্রধানমন্ত্রীর লিবিয়ায় যুদ্ধবিরতিতে কাজ করছে রাশিয়া-তুরস্ক কক্সবাজারের বর্ষীয়ান রাজনীতিবিদ নজরুল ইসলাম চৌধুরী আর নেই রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা আবারো খুলে দেয়া হয়েছে ইরাক-ইরান সীমান্ত এশিয়া কাপ বাতিল, বিশ্বকাপ না হলে আইপিএলের সম্ভাবনা : গাঙ্গুলী সিজেএফবি অ্যাওয়ার্ড এবার অনলাইনে

সকল