০৪ জুলাই ২০২০

কুমিল্লায় বাস চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

-

কুমিল্লার সদর দক্ষিণে শ্যামলী পরিবহনের একটি বাসের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন মোটরসাইকেল আরোহী হলেন- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সানন্দা গ্রামের বাসিন্দা মো. সাদেক হোসেনের ছেলে কাজল, একই এলাকার লালমতি গ্রামের হুমায়ুন কবিরের ছেলে সজল এবং একই গ্রামের শাহীন। শাহীনের বাবার নাম জানা যায়নি।

কুমিল্লা সদর দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, সদর দক্ষিণ উপজেলা থেকে প্রয়োজনীয় কাজ শেষে সজল, কাজল এবং শাহীন মোটরসাইকেল যোগে উপজেলার পদুয়ার বাজার এলাকায় আসছেন। এসময় হাইওয়ের পাশে অবস্থিত হোটেল নূর জাহান থেকে রং সাইড দিয়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস ইউটার্ন করতে গিয়ে ওই তিন মোটরসাইকেল আরোহীদের চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তিন মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, তিন মোটরসাইকেল আরোহীর লাশ মর্গে রয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেল উদ্ধার করেছে।


আরো সংবাদ

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭৩)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)