০৮ আগস্ট ২০২০

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত

24tkt

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হাবিব উল্লাহ (৪০) ওরফে হাবিরান ডাকাত নামে এক রোহিঙ্গা নিহত হয়েছে। তিনি হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের আলী আহমদের ছেলে।

আজ রোববার ভোররাত আড়াইটার দিকে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের পশ্চিম পাশে পাহাড়ি এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, রোহিঙ্গা ডাকাত হাবিবকে আটকের পর তার স্বীকারোক্তি অনুযায়ী তাকেসহ মোচনী নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ে অভিযানে যায় পুলিশ। এসময় পাহাড়ি আস্তানায় সংঘবদ্ধ রোহিঙ্গা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে হাবিবকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। উভয়পক্ষের গোলাগুলিতে হাবিব ডাকাত গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি প্রদীপ আরো জানান, বন্দুকযুদ্ধের ঘটনাস্থল থেকে দুটি এলজি ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া নিহত রোহিঙ্গার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ

প্রদীপের অপকর্ম জেনে যাওয়ায় জীবন দিতে হয়েছে সিনহাকে? (২৬৬১১)পাকিস্তানের বোলিং তোপে লন্ডভন্ড ইংল্যান্ড (৬৫০৩)এসএসসির স্কোরের ভিত্তিতে কলেজে ভর্তি হবে শিক্ষার্থীরা (৪৫২৮)কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান! (৪৪৮৪)বিশ্বের সবচেয়ে বড় মিথানল উৎপাদন কারখানা উদ্বোধন করল ইরান (৪০৯৯)অযোধ্যায় রামমন্দির নির্মাণ নিয়ে কড়া বিবৃতি পাকিস্তানের, যা বলছে ভারত (৪০৪৫)মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত (৩৬৫২)কক্সবাজারে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল চলবে : আইএসপিআর (৩৩৩২)যুক্তরাষ্ট্র নির্বাচন ২০২০ : কে এগিয়ে- ট্রাম্প না বাইডেন? (৩১০৫)প্রদীপসহ ৩ পুলিশ সদস্যের ৭ দিনের রিমান্ড (৩০৮৮)