১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সরাইলে অবৈধভাবে পাচারকালে শতাধিক বস্তা সরকারি চাল উদ্ধার

আটক ৫
-

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অবৈধভাবে পাচারকালে শতাধিক বস্তা সরকারি চাল জব্দ করেছে সরাইল থানা পুলিশ।

বুধবার দিবাগত রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া এলাকা থেকে খাদ্য অধিদফতরের সীলমোহরযুক্ত শতাধিক বস্তা চাল জব্দ করে থানায় নিয়ে আসে। এ সময় ঘটনার সাথে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।

এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। গরীবের জন্য বরাদ্দকৃত সরকারি চাল রাতের আঁধারে অবৈধভাবে পাচারের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।

এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহাদাত হোসেন টিটো (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক চালের বস্তাগুলো থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল