০১ অক্টোবর ২০২০

সাগর থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ উদ্ধার, রুয়েট ছাত্র নিখোঁজ

সাগর থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ উদ্ধার, রুয়েট ছাত্র নিখোঁজ - ছবি : সংগৃহীত

কক্সবাজার সমুদ্র সৈকত থেকে মো: রফিক নামের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় নিখোঁজ রয়েছে আরিফুল ইসলাম নামের রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। শনিবার (১০ আগস্ট) দুপুর ১২ টার দিকে সৈকতের লাবণী পয়েন্টের সমুদ্রে এ ঘটনা ঘটে।

অপর ৩ শিক্ষার্থীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা কক্সবাজার শহরের বাসিন্দা। ঈদের ছুটিতে এ শিক্ষার্থীরা বাড়ীতে এসে ৮ বন্ধু মিলে গোসল করতে নেমে এ ঘটনা ঘটে।

তাদের বন্ধু কেফায়েত জানান, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২য় বর্ষের শিক্ষার্থীরা ঈদের ছুটিতে বাড়িতে আসে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ৮ জন বন্ধু মিলে সৈকতের লাবণী পয়েন্টের সমুদ্রে গোসল করতে নামে। দুপুর ১২টার দিকে ৫ শিক্ষার্থী ভেসে যাওয়ার সময় ৩ জনকে উদ্ধার করে। অপর ২ শিক্ষার্থী নিখোঁজ রয়েছে।

কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাখন চন্দ্র সুত্র ধর জানান, নিখোঁজ দুই জনকে উদ্ধারে ফায়ারসার্ভিস, লাইফগার্ড, বীচকর্মী ও ট্যুরিস্ট পুলিশের সমন্বয়ে উদ্ধার কাজ চলছে।


আরো সংবাদ

বাংলাদেশ কখনই জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি, দেবেও না : স্বরাষ্ট্রমন্ত্রী কুয়েতের আমিরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক অভাবের তাড়নায় সন্তান বিক্রি করে মায়ের আত্মহত্যার চেষ্টা বিএনপি নেতা লুৎফর রহমান মিন্টুর জানাজা ও দাফন সম্পন্ন করোনায় টিএমএসএসের নির্বাহী পরিচালক হোসনে আরার মায়ের মৃত্যু ইবতেদায়ি মাদরাসা জাতীয়করণের দাবিতে মানববন্ধন আবুল হাসানাত আব্দুল্লাহ আইসিইউতে চিকিৎসাধীন সংগ্রাম সম্পাদক আবুল আসাদকে মুক্তি দিন : অ্যামনেস্টি নারী নির্যাতনের অভিযোগে চট্টগ্রামে ওয়ার্ড যুবলীগের সভাপতি গ্রেফতার জাহালমকে ১৫ লাখ টাকা ক্ষতিপূরণ দিতে নির্দেশ আজ থেকে ও লেভেল-এ লেভেল পরীক্ষায় কোনো বাধা নেই

সকল

সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার আর্মেনিয়রা (১৯২৯১)আর্মেনিয়ান রেজিমেন্ট ধ্বংস করলো আজারবাইজান, শীর্ষ কমান্ডারের মৃত্যু (১৪১০৪)আর্মেনিয়া-আজারবাইজান তুমুল যুদ্ধ, নিহত বেড়ে ৯৫ (১৩০২৮)আজারবাইজানের সাথে যুদ্ধ : ইরান দিয়ে আর্মেনিয়ার অস্ত্র বহনের অভিযোগ সম্পর্কে যা বলছে তেহরান (৭৪২৯)স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা (৭২৯২)আজারবাইজান-আর্মেনিয়ার যুদ্ধের মর্টার এসে পড়লো ইরানে (৭২১৭)এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা (৬৪১৯)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৫৯৮৯)‘তুরস্ককে আবার আর্মেনীয়দের ওপর গণহত্যা চালাতে দেয়া হবে না’ (৫৬২১)আর্মেনিয়া এবং আজারবাইজান দ্বন্দ্ব: কোন দেশের সামরিক শক্তি কেমন? (৫৪৩৫)