০৭ ডিসেম্বর ২০২১
`

সাগর থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ উদ্ধার, রুয়েট ছাত্র নিখোঁজ

সাগর থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর লাশ উদ্ধার, রুয়েট ছাত্র নিখোঁজ - ছবি : সংগৃহীত

কক্সবাজার সমুদ্র সৈকত থেকে মো: রফিক নামের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় নিখোঁজ রয়েছে আরিফুল ইসলাম নামের রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। শনিবার (১০ আগস্ট) দুপুর ১২ টার দিকে সৈকতের লাবণী পয়েন্টের সমুদ্রে এ ঘটনা ঘটে।

অপর ৩ শিক্ষার্থীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা কক্সবাজার শহরের বাসিন্দা। ঈদের ছুটিতে এ শিক্ষার্থীরা বাড়ীতে এসে ৮ বন্ধু মিলে গোসল করতে নেমে এ ঘটনা ঘটে।

তাদের বন্ধু কেফায়েত জানান, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২য় বর্ষের শিক্ষার্থীরা ঈদের ছুটিতে বাড়িতে আসে। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ৮ জন বন্ধু মিলে সৈকতের লাবণী পয়েন্টের সমুদ্রে গোসল করতে নামে। দুপুর ১২টার দিকে ৫ শিক্ষার্থী ভেসে যাওয়ার সময় ৩ জনকে উদ্ধার করে। অপর ২ শিক্ষার্থী নিখোঁজ রয়েছে।

কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাখন চন্দ্র সুত্র ধর জানান, নিখোঁজ দুই জনকে উদ্ধারে ফায়ারসার্ভিস, লাইফগার্ড, বীচকর্মী ও ট্যুরিস্ট পুলিশের সমন্বয়ে উদ্ধার কাজ চলছে।



আরো সংবাদ


তথ্য প্রতিমন্ত্রী মুরাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে ব্যবস্থা নেয়ার দাবি (৩৮০৬৪)তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য নিয়ে যা বললেন ওবায়দুল কাদের (২৬৩০০)তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর (৯৩৭৬)মাহিকে নিয়ে ফোনালাপ ফাঁস, যা বললেন ইমন (৯১১৮)চলে গেলেন মাওলানা নূরুল ইসলাম জিহাদী (৭৫০৭)সেই ফোনালাপ নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি (৬৬০২)এরা বেয়াদব, এদের জবাব মুখে দেয়া যায় না : গয়েশ্বর (৬২৯২)‘কেন্দ্র দখল করে জোর করে ভোট নিলে আমরা নিবো, কারণ আমরা সরকারের প্রতিনিধি’ (৫২১৫)সাপ মারতে আগুন : পুড়ে গেল সাড়ে সাত কোটির বাড়ি! (৪৭৯৬)ইরানের বন্দরে পাকিস্তানের যুদ্ধজাহাজ (৪২৫০)