১৪ মে ২০২১
`

চন্দনাইশে চাঞ্চল্যকর দুই হত্যা মামলার আসামী বাপ-ছেলেসহ ৪ জন গ্রেফতার

চন্দনাইশে চাঞ্চল্যকর দুই হত্যা মামলার আসামী বাপ-ছেলেসহ ৪ জন গ্রেফতার - নয়া দিগন্ত

চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশ চাদপুর ও চন্দনাইশ উপজেলায় অভিযান চালিয়ে উপজেলার লোমহর্ষক ও চাঞ্চল্যকর ট্রাক চালক রফিক ও গৃহকর্তা মোজাফ্ফর হত্যা মামলার চার আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার শাহপুর গ্রাম থেকে রফিক হত্যা মামলার অন্যতম আসামী পিতাপুত্রসহ ৩ জনকে গ্রেফতার করে। মঙ্গলবার তাদেরকে চন্দনাইশ থানায় হাজির করা হয়।

গ্রেফতারকৃতরা হলো শহিদ উল্লাহ (৫৫) ও তার দুইপুত্র যথাক্রমে জয়নাব আলী (২৮) ও রমজান আলী(২২)।

অপর দিকে মঙ্গলবার উপজেলার বদুর পাড়ায় অভিযান চালিয়ে গৃহকর্তা মোজাফফ্ফর হত্যা মামলার আসামী মোঃ  ইব্রাহীমকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। চলতি বছরের ১৬ এপ্রিল গভীর রাতে ট্রাক রেখে বাড়ি যাওয়ার পথে উপজেলার কাঞ্চনগর নতুন পাড়া বিলের মাঝে গ্রেফতার হওয়া আসামীগণ ট্রিাক চালক রফিকে পিটিয়ে হত্যা করে পরে তারা পালিয়ে চাদপুরের ফরিদগঞ্জ উপজেলাঢ আত্মীয় বাড়িতে আশ্রয় নেয়।

অন্যদিকে ২০১৪ সালের ৪ অক্টোবর গভীর রাতে উপজেলার কাঞ্চন নগর এলাকায় ধৃত আসামী ইব্রহীমসহ সন্ত্রাসীরা সীমানা প্রাচীর ও বসতবাড়ি গুড়িয়ে দিয়ে নগদ অর্থ, স্বর্ণালংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে এসময় সন্ত্রাসীদের গুলিতে গৃহকর্তা মোজাফ্ফর ও তার ছোট ভাই তামিম গুলিবৃদ্ধ হয় পরে মুমুর্ষ অবস্থায় মোজাফ্ফরকে চমেক হাসপাতালে ভর্তি করার পরে চিকিৎসাধীন অবস্থায় ৯ অক্টোবর সে মারা যায়। ওই হত্যা মামলার পলাতক আসামী ইব্রাহীমকে মঙ্গলবার গ্রেফতার করা হয়।

চন্দনাইশ থানার পুলিশ পরির্দশক কেশব চক্রবর্তী দুই হত্যা মামলায় চার আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।



আরো সংবাদ


গাজার তৃতীয় টাওয়ার ধ্বংসের পর আরো বেশি রকেট নিক্ষেপ হামাসের (১৭৫৬০)এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস (১৪১১৮)দীর্ঘ প্রতীক্ষার পর পাকিস্তানে ঈদ হচ্ছে আজই (১১০৩১)ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ (১০২৩৭)ফিলিস্তিনিদের আরো শক্তিশালী সমর্থন দেবে ইরানের আইআরজিসি (৯৭০৭)এবার র‌্যামন বিমানবন্দরে হামাসের দূরপাল্লার ক্ষেপণাস্ত্র হামলা (৯৫৩২)ইসরাইলের পরমাণু কেন্দ্রের কাছে হামাসের ১৫ রকেট নিক্ষেপ (৮০৭০)ইসরাইল-ফিলিস্তিন যুদ্ধ বন্ধে যে উদ্যোগ নিচ্ছে জাতিসঙ্ঘ (৬৪৭৭)হামাসের রকেট হামলায় বিমান চলাচলের পথ পরিবর্তন ইসরাইলের (৫৯৫১)এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস (৫৮৪৪)