০৭ ডিসেম্বর ২০২১
`

চন্দনাইশে চাঞ্চল্যকর দুই হত্যা মামলার আসামী বাপ-ছেলেসহ ৪ জন গ্রেফতার

চন্দনাইশে চাঞ্চল্যকর দুই হত্যা মামলার আসামী বাপ-ছেলেসহ ৪ জন গ্রেফতার - নয়া দিগন্ত

চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশ চাদপুর ও চন্দনাইশ উপজেলায় অভিযান চালিয়ে উপজেলার লোমহর্ষক ও চাঞ্চল্যকর ট্রাক চালক রফিক ও গৃহকর্তা মোজাফ্ফর হত্যা মামলার চার আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার শাহপুর গ্রাম থেকে রফিক হত্যা মামলার অন্যতম আসামী পিতাপুত্রসহ ৩ জনকে গ্রেফতার করে। মঙ্গলবার তাদেরকে চন্দনাইশ থানায় হাজির করা হয়।

গ্রেফতারকৃতরা হলো শহিদ উল্লাহ (৫৫) ও তার দুইপুত্র যথাক্রমে জয়নাব আলী (২৮) ও রমজান আলী(২২)।

অপর দিকে মঙ্গলবার উপজেলার বদুর পাড়ায় অভিযান চালিয়ে গৃহকর্তা মোজাফফ্ফর হত্যা মামলার আসামী মোঃ  ইব্রাহীমকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। চলতি বছরের ১৬ এপ্রিল গভীর রাতে ট্রাক রেখে বাড়ি যাওয়ার পথে উপজেলার কাঞ্চনগর নতুন পাড়া বিলের মাঝে গ্রেফতার হওয়া আসামীগণ ট্রিাক চালক রফিকে পিটিয়ে হত্যা করে পরে তারা পালিয়ে চাদপুরের ফরিদগঞ্জ উপজেলাঢ আত্মীয় বাড়িতে আশ্রয় নেয়।

অন্যদিকে ২০১৪ সালের ৪ অক্টোবর গভীর রাতে উপজেলার কাঞ্চন নগর এলাকায় ধৃত আসামী ইব্রহীমসহ সন্ত্রাসীরা সীমানা প্রাচীর ও বসতবাড়ি গুড়িয়ে দিয়ে নগদ অর্থ, স্বর্ণালংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে এসময় সন্ত্রাসীদের গুলিতে গৃহকর্তা মোজাফ্ফর ও তার ছোট ভাই তামিম গুলিবৃদ্ধ হয় পরে মুমুর্ষ অবস্থায় মোজাফ্ফরকে চমেক হাসপাতালে ভর্তি করার পরে চিকিৎসাধীন অবস্থায় ৯ অক্টোবর সে মারা যায়। ওই হত্যা মামলার পলাতক আসামী ইব্রাহীমকে মঙ্গলবার গ্রেফতার করা হয়।

চন্দনাইশ থানার পুলিশ পরির্দশক কেশব চক্রবর্তী দুই হত্যা মামলায় চার আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।



আরো সংবাদ


তথ্য প্রতিমন্ত্রী মুরাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে ব্যবস্থা নেয়ার দাবি (৩৮০৬৪)তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য নিয়ে যা বললেন ওবায়দুল কাদের (২৬৩০০)তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর (৯৩৭৬)মাহিকে নিয়ে ফোনালাপ ফাঁস, যা বললেন ইমন (৯১১৮)চলে গেলেন মাওলানা নূরুল ইসলাম জিহাদী (৭৫০৭)সেই ফোনালাপ নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি (৬৬০২)এরা বেয়াদব, এদের জবাব মুখে দেয়া যায় না : গয়েশ্বর (৬২৯২)‘কেন্দ্র দখল করে জোর করে ভোট নিলে আমরা নিবো, কারণ আমরা সরকারের প্রতিনিধি’ (৫২১৫)সাপ মারতে আগুন : পুড়ে গেল সাড়ে সাত কোটির বাড়ি! (৪৭৯৬)ইরানের বন্দরে পাকিস্তানের যুদ্ধজাহাজ (৪২৫০)