২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চন্দনাইশে চাঞ্চল্যকর দুই হত্যা মামলার আসামী বাপ-ছেলেসহ ৪ জন গ্রেফতার

চন্দনাইশে চাঞ্চল্যকর দুই হত্যা মামলার আসামী বাপ-ছেলেসহ ৪ জন গ্রেফতার - নয়া দিগন্ত

চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশ চাদপুর ও চন্দনাইশ উপজেলায় অভিযান চালিয়ে উপজেলার লোমহর্ষক ও চাঞ্চল্যকর ট্রাক চালক রফিক ও গৃহকর্তা মোজাফ্ফর হত্যা মামলার চার আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার শাহপুর গ্রাম থেকে রফিক হত্যা মামলার অন্যতম আসামী পিতাপুত্রসহ ৩ জনকে গ্রেফতার করে। মঙ্গলবার তাদেরকে চন্দনাইশ থানায় হাজির করা হয়।

গ্রেফতারকৃতরা হলো শহিদ উল্লাহ (৫৫) ও তার দুইপুত্র যথাক্রমে জয়নাব আলী (২৮) ও রমজান আলী(২২)।

অপর দিকে মঙ্গলবার উপজেলার বদুর পাড়ায় অভিযান চালিয়ে গৃহকর্তা মোজাফফ্ফর হত্যা মামলার আসামী মোঃ  ইব্রাহীমকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। চলতি বছরের ১৬ এপ্রিল গভীর রাতে ট্রাক রেখে বাড়ি যাওয়ার পথে উপজেলার কাঞ্চনগর নতুন পাড়া বিলের মাঝে গ্রেফতার হওয়া আসামীগণ ট্রিাক চালক রফিকে পিটিয়ে হত্যা করে পরে তারা পালিয়ে চাদপুরের ফরিদগঞ্জ উপজেলাঢ আত্মীয় বাড়িতে আশ্রয় নেয়।

অন্যদিকে ২০১৪ সালের ৪ অক্টোবর গভীর রাতে উপজেলার কাঞ্চন নগর এলাকায় ধৃত আসামী ইব্রহীমসহ সন্ত্রাসীরা সীমানা প্রাচীর ও বসতবাড়ি গুড়িয়ে দিয়ে নগদ অর্থ, স্বর্ণালংকারসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে এসময় সন্ত্রাসীদের গুলিতে গৃহকর্তা মোজাফ্ফর ও তার ছোট ভাই তামিম গুলিবৃদ্ধ হয় পরে মুমুর্ষ অবস্থায় মোজাফ্ফরকে চমেক হাসপাতালে ভর্তি করার পরে চিকিৎসাধীন অবস্থায় ৯ অক্টোবর সে মারা যায়। ওই হত্যা মামলার পলাতক আসামী ইব্রাহীমকে মঙ্গলবার গ্রেফতার করা হয়।

চন্দনাইশ থানার পুলিশ পরির্দশক কেশব চক্রবর্তী দুই হত্যা মামলায় চার আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে

সকল