২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নবীনগরে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ তিনজন আটক

- ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ধরাভাঙ্গা গ্রাম থেকে বিদেশী রিভলভার, গুলি ও ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে বৃহস্পতিবার ভোরে আটক করেছে র‌্যাব।

আটকরা হলেন, ওই এলাকার মৃত আব্দুল মান্নান ওরফে ফিরোজ আলীর ছেলে মোঃ জয়নাল আবেদীন ওরফে ড্রাম বাবু(৩৬), মোঃ কাশেম মিয়ার ছেলে মোঃ আব্দুল্লাহ (১৯) ও মোঃ স্বপন মিয়ার ছেলে মোঃ সাদেক ওরফে অপু(২২)।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের এই তথ্য জানান।

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, দীর্ঘদিন যাবত মোঃ জয়নাল আবেদীন ওরফে ড্রাম বাবু মাদকের পাইকারি ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে আগেও একটি অস্ত্র মামলা রয়েছে। মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার ভোররাতে অভিযান চালায় র‌্যাব। অভিযানে ড্রাম বাবু বাড়ি থেকে একটি বিদেশি রিভালবার, তিন রাউন্ড গুলি ও ২ হাজার ৭৯০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এছাড়াও তাদের কাছ থেকে মাদক বিক্রির আড়াই হাজার টাকা জব্দ করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বৃহস্পতিবার বিকেলে আটককৃতদের নবীনগর থানায় পুলিশের কাছে সোর্পদ করার পর এই ঘটনায় নবীনগর থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা হয়েছে। নিশ্চিত করেছেন নবীনগর থানার অফিসার্স ইনচার্জ রনোজিত রায়।

সংবাদ সম্মেলনে ভৈরব ক্যাম্পের জ্যেষ্ঠ সহকারী পরিচালক চন্দন দেবনাথ ছাড়াও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির

সকল