০৯ জুলাই ২০২০

কুমিল্লায় দাঁড়ানো ট্রাকে বাসের ধাক্কা : নিহত ৪

দুর্ঘটনা-কবলিত বাস - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার লালমাইতে দাঁড়ানো ট্রাককে পেছন থেকে ধাক্কা দিয়েছে বাস। এতে বাসের চার যাত্রী নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার কেশনপাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এসময় আরো ১৫ যাত্রী আহত হয়। নিহতরা হলেন বরুড়া উপজেলার নশরতপুর গ্রামের আলী হোসেন (৬০), চেঙ্গাহাটা গ্রামের আবুল বাশার (৩৭), চৌদ্দগ্রাম উপজেলার ছোটচলুন্ডা গ্রাামের হাসিনা বেগম (২৫) ও লালমাই উপজেলার কাপাশতলা গ্রামের নুরজাহান বেগম (৪৭)।
কুমিল্লা লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ, জিয়াউল চৌধুরী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, কুমিল্লা থেকে দোয়েল সুপার নামে একটি বাস উপজেলার বরুড়া উপজেলার একবালিয়ায় যাচ্ছিলো। কেশনপাড় এলাকায় এসে বাসটি দাঁড়ানো একটি ট্রাককে পিছন থেকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে চার যাত্রী নিহত হয়। এসময় মুষলধারে বৃষ্টি হচ্ছিলো। পুলিশ দুর্ঘটনা কবলিত বাস উদ্ধার করেছে।


আরো সংবাদ

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক প্রণোদনার আহ্বান জামায়াতের করোনাভাইরাস : সার্কভুক্ত দেশগুলোর সর্বশেষ পরিস্থিতি খুলনায় দোকানপাট মার্কেট-শপিংমল খুলে দেয়া হয়েছে নিজ দেশ স্লোভেনিয়াতেই পুড়িয়ে দেয়া হলো মেলানিয়া ট্রাম্পের মূর্তি খুলনায় মেডিক্যাল টেকনোলোজিস্টদের কর্মবিরতি, করোনা পরীক্ষায় বিঘ্ন কাঁচা চামড়া দ্রুত রপ্তানীর পরামর্শ জি এম কাদেরের সাংবাদিক রাশীদ উন নবী বাবুর দাফন সম্পন্ন পাকিস্তানের জার্সিতে থাকবে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশের মেসি স্কটল্যান্ডের এয়ার ব্রিজ লিস্টে জায়গা হয়নি স্পেন-পর্তুগালের গাঙ্গুলীর সিদ্ধান্তে এশিয়া কাপ বাতিল হবে না : পিসিবি

সকল